Barak Valley

বদরপুর থেকে বার্মিজ সুপারি ভর্তি লরি বাজেয়াপ্ত, গ্রেফতার চালক

বদরপুর, ২৮ ফেব্রুয়ারি : শুক্রবার ফের বার্মিজ সুপারি ভর্তি দশ চাকার লরি বাজেয়াপ্ত করা হয়েছে করিমগঞ্জের বদরপুরে । লরিতে তল্লাশি চালিয়ে সিক্রেট চেম্বার থেকে উদ্ধার হয়েছে ২০২৫ কেজি বার্মিজ সুপারি । গ্রেফতার করা হয়েছে লরি চালককে ।

গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সূত্রের এক খবরের ভিত্তিতে অভিযানে নামেন বদরপুর থানার ওসি সোমেশ্বর কোঁওর । বদরপুর ঘাট এলাকায় এএস-১০ এসছি -৪৭০১ নম্বরের লরিটি আটক করলে লরি চালকের কথা বার্তায় পুলিশের সন্দেহ জাগে । এরপর দশ চাকার লরি বদরপুর থানায় নিয়ে আসা হলে এতে তল্লাশি চালায় পুলিশের তদন্তকারী দল । শেষে সিক্রেট চেম্বার থেকে উদ্ধার হয় বৃহত্‍ পরিমানের বার্মিজ সুপারি ।

করিমগঞ্জ পুলিশের ডিএসপি গিতার্থ দেব শর্মা জানান, বিশেষ সূত্রের খবরে অভিযানে নামে পুলিশ । এরপর সূত্রের খবরের উপরই ভিত্তি করে বদরপুর ঘাট থেকে একটি দশ চাকার লরি আটক করা হলে লরি থেকে উদ্ধার হয় বৃহত্‍ পরিমানের বার্মিজ সুপারি । যার বাজারমূল্য আনুমানিক বারো লক্ষ টাকা ।

ডিএসপি জানান, সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে লরি চালক করিমগঞ্জের আনিপুরের বাসিন্দা জাহিরুল হককে । বলেন, চালকের মোবাইল হ্যান্ডসেট বাজেয়াপ্তে করে কল লিস্ট খতিয়ে দেখছে পুলিশ । বার্মিজ সুপারি সরবরাহের ফরোয়ার্ড এবং বেকওয়ার্ড লিংক খতিয়ে পুলিশের তদন্ত চলছে ।

Show More

Related Articles

Back to top button