Barak Valley

বাজারিছড়ায় ব্যবসায়ীর ওপর হামলা, টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই‌য়ে জ‌ড়িত পাঁচ অভিযুক্ত আটক

বাজারিছড়া : জনৈক ব্যবসায়ীর ওপর প্রাণঘাতী হামলা করে তাঁর টাকা ও স্বর্ণলঙ্কার ছিনতাই‌য়ের সঙ্গে জ‌ড়িত অভিযোগে পাঁচ দুষ্কৃতীকে আটক করেছে বাজা‌রিছড়া থানাধীন নাগ্রা পেট্রোল পো‌স্টের পু‌লিশ। পৃথক পৃথক অভিযানে ধৃত‌দের রাজন মালাকার, রিপ্টু মালাকার, পীযূষ মালাকার, অমিত মালাকার এবং অজয় দাস বলে পরিচয় পাওয়া গেছে। তারা নাগ্রা এলাকার নিলকান্তপুর গ্রা‌মের বাসিন্দা।

শুক্রবার দুপু‌রে নাগ্রা বাজার এলাকার বি‌শিষ্ট ব্যবসায়ী তথা স্থানীয় বা‌সিন্দা বাবুল রা‌য়ের ছেলে বিক্রম রায় ব্যবসা সংক্রান্ত কা‌জে ‌মোটর সাইকেল নি‌য়ে মি‌জোরা‌মের কানমুনে যাওয়ার প‌থে নাগ্রা বাজার সংলগ্ন সেতুর ওপর দুষ্কৃতীদের হামলার শিকার হন। তখন তাঁর স‌ঙ্গে ছি‌লেন স্বর্ণদ্বীপ পাল না‌মের আরেক ব্যবসায়ী।

অভিযোগ, সে সম‌য় ওই সব অভিযুক্তরা বিক্রমদের পথ আগ‌লে তাঁর কা‌ছে টাকা দা‌বি ক‌রে। বিক্রম তাদের দাবি মতো টাকা না দিলে তাঁ‌কে বেধড়ক মারধর ক‌রে তাঁর কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও সোনার চেইন ছি‌নি‌য়ে নেয় হামলাকারীরা। হামলায় সামান্য আহত হন ‌বিক্রম ও তাঁর স‌ঙ্গী স্বর্ণদ্বীপ।

ঘটনা দেখে স্থানীয়রা হামলাস্থলের দিকে গেলে পা‌লি‌য়ে যায় দুষ্কৃতীরা। স্থানীয়রা আহত‌দের চি‌কিত্‍সার জন্য নিয়ে যান স্থানীয় হাস‌পাতালে। ঘটনার পর বিকা‌লে বাজা‌রিছড়া থানায় লি‌খিত এজাহার দা‌য়ের ক‌রেন আহত বিক্রম। শনিবার তদ‌ন্তে নে‌মে ত্রিপুরা এবং অন্যান্য স্থান থে‌কে পাঁচ অভিযুক্ত‌কে পাকড়াও ক‌রেন নাগ্রা পেট্রোল পোস্টের ইনচার্জ লং‌সিং ক্রো।

Show More

Related Articles

Back to top button