Barak Valley

বিধি লঙ্ঘন, আসিমগঞ্জের বেসরকারি সানরাইজ হাস‌পাতাল সিল করিমগঞ্জ জেলা প্রশাসনের

পাথারকান্দি : সরকারের বেঁধে দেওয়া গাইড লাইন লঙ্ঘনের দায়ে করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকান্দি থানাধীন আসিমগঞ্জে অবস্থিত বেসরকা‌রি সানরাইজ হাসপাতাল সিল করে দিয়েছে প্রশাসন।

করিমগঞ্জের জেলাশাসক মৃদুলকুমার যাদবের নির্দেশে মঙ্গলবার বিকেলে পাথারকান্দি থানার ওসি ইনস্পেক্টর সমরজিত্‍ বসুমতারির নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী নিয়ে আসিমগঞ্জের সানরাইজ হস‌পিটাল সিল করে দিয়েছেন পাথারকান্দির প্রশাসনিক ম্যাজিস্ট্রেট তথা রেভিনিউ সার্কল অফিসার এস নেহা।

অভিযোগ, সরকারি বিভিন্ন গাইড লাইন‌ উপেক্ষা ক‌রে এই বেসরকা‌রি হাসপাতাল কর্তৃপক্ষ চিকিত্‍সার নামে দীর্র্ঘদিন ধরে ব্যবসা চালিয়েছেন। অভিযোগ করা হয়েছিল করিমগঞ্জের ড্রাগস ইনস্পেক্টর এবং জেলাশাসকের দফতরের। ইত্যবসরে করিমগঞ্জের জেলাশাসক অভিযোগের ভিত্তিতে সঠিক তদন্তের জন্য বিশেষ এক তদন্তকারী দল পাঠিয়েছিলেন।

তদন্তকারী দল অভিযোগের সত্যতা যাচাই করে হাস‌পাতাল কর্তৃপক্ষকে সময়সীমা বেঁধে শোকজ নোটিশ পাঠায়। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ ওই নোটিশের কোনও গুরুত্ব দেওয়ার প্রয়োজন বোধ না করে তার জবাব দেননি। ফলে জেলাশাসক নিয়ম বহির্ভূতভাবে পরিচালিত সানরাইজ হাসপাতালকে সিল করার নির্দেশ দেন।

Show More

Related Articles

Back to top button