Barak Valley

বিশ্ব নারী দিবস উপলক্ষে করিমগঞ্জে কন্যার সাথে পিতা মাতার সেলফি পোস্ট করতে আহ্বান

করিমগঞ্জ : বিশ্ব নারী দিবস উপলক্ষে করিমগঞ্জ জেলায় পিতা মাতারা তাদের কন্যা সন্তানের সাথে সেলফি উঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতে আহ্বান জানানো হয়েছে। এতে করিমগঞ্জের জেলা সমাজ কল্যাণ আধিকারিক জানিয়েছেন, জেলা সমাজ কল্যাণ কার্যালয়ের অধীনস্থ ডিস্ট্রিক্ট হাভ ফর এমপাওয়ারমেন্ট অফ ওম্যান থেকে আগামী ৮ মার্চ বিশ্ব নারী দিবস উদযাপন করা হবে।

এই উপলক্ষে করিমগঞ্জ শহরের নীলমণি রোডের কেন্দ্রীয় বিদ্যালয়ের উল্টো দিকে থাকা জেলা সমাজ কল্যাণ আধিকারিকের কার্যালয়ে Selfie with daughter নামাঙ্কিত একটি সেলফি কর্নার স্থাপন করা হয়েছে। এতে পিতা মাতারা তাদের ৬ মাস থেকে ১০ বছর বয়সের কন্যা সন্তানের সাথে জেলা সমাজ কল্যাণ কার্যালয়ের সেলফি কর্নারে বা আইসিডিএস কার্যালয়ে অথবা অন্য কোন স্থানে সেলফি উঠে ফেসবুক ও ইন্সটাগ্রামে @karimganjdistrict @Dhewkarimganj #mydaughter লিখে আপলোড করতে আহ্বান জানানো হয়েছে।

পাশাপাশি এতে ভাল মানের ফটোগ্রাফ নাম ঠিকানা ও যোগাযোগের নম্বর লিখে আগামী ৭ মার্চ, বৃহস্পতিবার এর মধ্যে জেলা সমাজ কল্যাণ বিভাগের ই-মেইল আইডি dhewkarimganj@gmail.com এই ঠিকানায় পাঠাতে অনুরোধ জানানো হয়েছে। এতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীদের পুরস্কৃত করা হবে বলে জেলা সমাজকল্যাণ আধিকারিক জানিয়েছেন।

Show More

Related Articles

Back to top button