Barak Valley

ভোট গণনার প্রস্তুতি করিমগঞ্জ জেলা প্রশাসনের, গণনাকেন্দ্রে ত্রিস্তরীয় নিরাপত্তা

করিমগঞ্জ : ভোট গণনার জন্য প্রস্তুত করিমগঞ্জ জেলা প্রশাসন। গণনা কর্মীদের প্রশিক্ষণের কাজ শুরু হয়েছে জেলায়। জেলাশাসক মৃদুল যাদবের তত্ত্বাবধানে গত ২৮ মে প্রথম দফার প্রশিক্ষণ শেষ হয়েছে। প্রশিক্ষণ হবে আরও দুদিন ৩১ মে এবং ১ জুন।

৫০০-এর বেশি গণনা কর্মী থাকবেন করিমগঞ্জ লোকসভা কেন্দ্রের জন্য।গণনার সঙ্গে যুক্ত থাকার পাশাপাশি বাড়তি আরও কিছু কর্মী থাকবেন গণনা কেন্দ্রে। চারটি বিধানসভার ভোট গণনা করা হবে করিমগঞ্জে । যার মধ্যে ইভিএমের ভোট গণনার পাশাপাশি পোস্টার ব্যালটের ভোটও থাকবে । লোকসভা নির্বাচনের ভোট গণনার প্রস্তুতি সম্পর্কে সংবাদ মাধ্যমকে অবগত করতে বৃহস্পতিবার প্রশাসনের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে ।

বুধবার করিমগঞ্জ জেলাশাসক কার্যালয়ের কনফারেন্স হলে পোস্টাল ব্যালট পেপারের ভোটগুলো গণনার দায়িত্বে নিয়োজিত অফিসার এবং কাউন্টিং সুপারভাইজারদের জন্য প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত হয় ।

প্রশিক্ষণ সভায় উপস্থিত ছিলেন এডিসি ধ্রুবজ্যোতি দেব, এডিসি আনিস রসুল মজুমদার, এডিসি মিনার্ভা দেবী আরাম্বাম, এডিসি ধ্রুবজ্যোতি পাঠক, এডিসি উদয় শঙ্কর দত্ত, বদরপুরের সার্কল অফিসার কিমনেইনেম চাংসান, অ্যাসিস্ট্যান্ট কমিশনার রংবামন তেরন, অ্যাসিস্ট্যান্ট কমিশনার প্রিয়াঙ্কা ইয়ুমনাম, অ্যাসিস্ট্যান্ট কমিশনার রূপক মজুমদার, অ্যাসিস্ট্যান্ট কমিশনার মানসপ্রতিম বংজঃ, রামকৃষ্ণ নগরের বিডিও রোজিয়েমকিম সহ নির্বাচনী দায়িত্বরত অন্যান্য অফিসাররা ।

উল্লেখ্য, করিমগঞ্জ লোকসভার জনমত আপাতত স্ট্রংরুমে কড়া নিরাপত্তার মোড়কে বন্দী রয়েছে। আগামী চার জুন সকাল আটটা থেকে ভোট গণনা শুরু হবে । কেন্দ্রের গণনা হবে করিমগঞ্জ কলেজে।

Show More

Related Articles

Back to top button