North-East

মিজোরামে ভোট-প্রচারে অসমের বিধায়ক কৃষ্ণেন্দু পাল

মিজোরাম : মিজোরামে বিজেপি প্রার্থীর হয়ে ভোট-প্রচারে দুই কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু ও জন বারোলা এবং নাগাল্যান্ডের উপ-মুখ্যমন্ত্রী ওয়াই প্যাটনের সঙ্গে এসেছেন পাথারকা‌ন্দি (অসম))-র বিধায়ক কৃষ্ণেন্দু পাল। প্রচারে এসেছেন দক্ষিণ ত্রিপুরার শান্তিরবাজারের বিধায়ক প্রমোদ রিয়াংও।

অসমের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা এবং বিজেপির অসম প্রদেশ সভাপতি ভবেশ কলিতার নির্দেশে আগামী ৭ নভেম্বর অনুষ্ঠেয় মিজোরাম বিধানসভা নির্বাচনে দলীয় প্রার্থীর হয়ে প্রচারে নেমেছেন করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকা‌ন্দির বি‌জে‌পি বিধায়ক কৃষ্ণেন্দু পাল।

নির্ধারিত কার্যসূচি মোতা‌বেক র‌বিবার দলবল নি‌য়ে মিজোরামের মামিত জেলার হাচেক নির্বাচনী এলাকায় এসে পৌছেছেন বিধায়ক পাল। এখানে তি‌নি বিজেপি প্রার্থী মালসওমতলুং-এর এক নির্বাচ‌নী জনসভায় যোগ দেন। জনসভায় হাচেক সহ পার্শ্ববর্তী নির্বাচনী এলাকার প্রার্থীদের সঙ্গে ছিলেন দুই কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু ও জন বারোলা, নাগাল্যান্ডের উপ-মুখ্যমন্ত্রী ওয়াই প্যাটন, ত্রিপুরার শান্তিরবাজারের বিধায়ক প্রমোদ রিয়াং সহ অন্যরা।

দলীয় নেতৃত্বের নির্দেশে ৭ নভেম্বর অনুষ্ঠেয় নির্বাচন পর্যন্ত হাচেক এবং পার্শ্ববর্তী এলাকায় দলীয় প্রার্থীদের হয়ে প্রচার চালিয়ে যাবেন তাঁরা, জানিয়েছেন পাথারকান্দির বিধায়ক কৃষ্ণেন্দু পাল।

এখানে উল্লেখ করা যেতে পারে, মিজোরামের মামিত জেলা সহ দক্ষিণাঞ্চলে চাকমা, ব্রু (রিয়াং), মারা এবং লাই জনগোষ্ঠীয় ভাষিক সংখ্যালঘু মানুষ বসবাস করেন। তাঁদের ভোট টানতে জোর দিয়েছে বিজেপি।

Show More

Related Articles

Back to top button