Barak Valley

মুখ্যমন্ত্রীকে সঙ্গে নিয়ে করিমগঞ্জে মনোনয়ন পেশ বিজেপি প্রার্থী কৃপানাথ মালাহের

করিমগঞ্জ : ঘড়িতে বেলা ঠিক তিনটা। পছন্দের দক্ষিণী পোশাক পরে রাজ্যের মুখ্যমন্ত্রী ড. হিমন্তবিশ্ব শর্মাকে সঙ্গে নিয়ে দ্বিতীয়বারের মতো করিমগঞ্জ আসনে মনোনয়ন পেশ করলেন সাংসদ কৃপানাথ মালাহ। জেলার রিটার্নিং অফিসার মৃদুল যাদবের হাতে মনোনয়ন তুলে দেওয়ার সময় মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা সহ পাঁচজনের মধ্যে প্রার্থী কৃপানাথের সঙ্গে ছিলেন বিজেপির প্ৰদেশ সভাপতি ভবেশ কলিতা, জেলার দুই বিজেপি বিধায়ক কৃষ্ণেন্দু পাল ও বিজয় মালাকার।

অবশ্য জেলাশাসক কার্যালয় চত্বরে ছিলেন জেলা বিজেপি সভাপতি সুব্রত ভট্টাচার্য, বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থ, প্রাক্তন বিধায়ক মিশনরঞ্জন দাস, পুরপতি রবীন্দ্র দেব সহ বহুজন।

এর আগে করিমগঞ্জ কলেজের মাঠে প্রায় দশ হাজার কর্মী-সমর্থকদের উপস্থিতিতে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। এর পর দলীয় প্রার্থীকে সঙ্গে নিয়ে বিশাল রোড শো করে কলেজের মাঠ থেকে জেলাশাসক কার্যালয়ে পৌঁছেন মুখ্যমন্ত্রী।

এদিকে মুখ্যমন্ত্রীর সফর সহ মনোনয়ন পেশ পর্বে হয়রানির শিকার হতে হয়েছে সাংবাদিকদের। নির্বাচন কমিশনের নিয়ম থাকা সত্ত্বেও একাংশ সাংবাদিকদের ঢুকতে দেওয়া হয়নি জেলাশাসক কার্যালয় চত্বরে। ফলস্বরূপ মুখ্যমন্ত্রীর মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

অন্যদিকে করিমগঞ্জ লোকসভা আসন থেকে দ্বিতীয়বার মনোনয়ন পেশ করে ১০০ শতাংশ জয় নিয়ে আশাবাদী বিজেপি প্রার্থী কৃপানাথ মালাহ। কৃপা বলেন, এবার রেকর্ড হবে। আগামী ৪ জুন অকাল হোলিতে মাতবেন করিমগঞ্জ ও হাইলাকান্দির মানুষ। কারণ এবার বিজেপিকে ভোট দিতে এগিয়ে এসেছেন সংখ্যালঘু ভোটাররা। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে একবাক্যে নরেদ্র মোদীকে আবার প্রধানমন্ত্রীর আসনে বসাতে হবে। তাই এই আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে বদ্ধপরিকর করিমগঞ্জ ও হাইলাকান্দির মানুষ।

Show More

Related Articles

Back to top button