Barak Valley

মেহেরপুর ডাম্পিং গ্রাউন্ডে বর্জ্য নষ্ট করার ১২ কোটির প্রকল্প মঞ্জুর

শিলচর পিএনসি ২০মে – মেহেরপুরের ডামপিঙ গ্রাউন্ড টিতে বর্জ পদার্থ বৈজ্ঞানিক পদ্ধতিতে নষ্ট করার উদ্দেশ্যে সরকার সাড়ে বারো কোটি টাকার একটি প্রকল্প মঞ্জুর করেছে।

কাছাড়ের জেলা শাসক রোহন কুমার ঝা শনিবার শিলচরে এ তথ্য প্রকাশ করে বলেন যে এই প্রকল্প আগামী ৮/৯ মাসের মধ্যেই রূপায়ণ করা হবে।

বৃহত্তর মেহেরপুর পৌর ডামপিঙ গ্রাউন্ড স্থানান্তর দাবি কমিটির একদল প্রতিনিধি শনিবার জেলা শাসক কে এটি স্থানান্তরের দাবি নিয়ে স্মারক লিপি দিলে ঝা একথা জানান।

বৃহত্তর মেহেরপুর পৌর ডামপিঙ গ্রাউন্ড স্থানান্তর দাবি কমিটির পক্ষে সভাপতি উদয় শঙ্কর গোস্বামী ,উপসভাপতি হারাণ দে, সম্পাদক শান্তনু সূত্রধর ও সহ সম্পাদক সুনীল ভট্টাচার্য জেলা শাসক কে স্মারক পত্র হস্তান্তর করে বলেন যে এই ডামপিঙ গ্রাউন্ড থাকার ফলে বৃহত্তর মেহেরপুর এলাকায় তে বায়ূ ও জল দূষন হচ্ছে এতে মানুষের স্বাস্থ্যের ক্ষতি হচ্ছে। কাজেই এটা কে স্থানান্তর করা উচিত।

এর আগে ড শ্যামা প্রসাদ মুখার্জি মেমোরিয়াল স্বার্থ সুরক্ষা পরিষদের সভাপতি হারাণ দে পরিবেশ দূষণ পর্ষদের আঞ্চলিক বাস্তু কার কে বসুমাতারীর সঙ্গে দেখা করে এই ডামপিঙ গ্রাউন্ডের ফলে বৃহত্তর মেহেরপুর এলাকায় উদ্ভূত পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

Show More

Related Articles

Back to top button