Barak Valley

রাম মন্দির : উত্তর কর্মকুঞ্জ প্রখণ্ডে (কাটাখাল খণ্ড) সংঘ পরিবারের সমন্বয় বৈঠক।

রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা সহ অন্যান্য জরুরি বিষয় নিয়ে রবিবার এক সমন্বয় বৈঠকের আয়োজন করে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ ।

সমন্বয় বৈঠক শুরু হয় বিকাল ৩ ঘটিকার সময় ব্রাহ্মণ শাসন শিব বাড়িতে, উক্ত বৈঠকে পালক অধিকারী হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ব হিন্দু পরিষদ শ্রী ভূমি(করিমগঞ্জ) জেলা সহ-সম্পাদক অভিষেক চক্রবর্তী, সহকার ভারতীর শ্রী ভূমি জেলার সমীরণ চক্রবর্তী,
বৈঠকে সংঘ পরিবারের সব ক্ষেত্রের কার্যকর্তা সহ সক্রিয় সদস্যরা উপস্থিত ছিলেন, এতে উত্তর প্রদেশ অযোধ্যায় ২২ জানুয়ারি রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠায় ভক্তদের নিমন্ত্রণ স্বরুপ অক্ষত চাল ও আমন্ত্রণ পত্র ও রাম মন্দিরের ছবি দেবার জন্য উঃ করিমগঞ্জ প্রখণ্ডের প্রতিটি ঘরে ঘরে উঃ করিমগঞ্জ প্রখণ্ড সমিতি গঠন করা হয়। এতে উত্তর করিমগঞ্জ প্রখণ্ডের সংযোজক হিসাবে দায়িত্ব অর্পণ করা হয় দীপক চক্রবর্তী ও সহ- সংযোজক যতাক্রমে প্রাণকৃষ্ণ দাস ও রিপন দাস কে, প্রচার প্রমুখ নিরঞ্জন নাথ ও রাজীব কর্মকার, মঠ মন্দির প্রমুখ বাপ্পন চক্রবর্তী, তাছাড়া প্রখণ্ড সদস্য বা সদস্যর দায়িত্ব অর্পণ করা হয় যথাক্রমে কান্তি গোস্বামী, অনুজ কুমার দত্ত,শিলা চৌহান, হিরক পাল ও বিশাল নাথ। তাছাড়া এদিন প্রতিটি জিপির জিপি প্রমুখের দায়িত্ব অর্পণ করা হয়।।

উল্লেখ্য, আগামী ২২ জানুয়ারি উত্তর প্রদেশের অযোধ্যার শ্রী শ্রী রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা হবে। এ মর্মে ১ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত ভক্তদের নিমন্ত্রণ স্বরুপ দেশ জুড়ে আমন্ত্রণ পত্র বিলি করা হবে । প্রভু শ্রী রাম চন্দ্রের ভক্তি চেতনা বোধকে জাগ্রত করার লক্ষ্যে নিয়ে ভারতের প্রতি জেলা নগর ও খণ্ডে গ্রামে সমিতি করা হচ্ছে, তার সঙ্গে তাল মিলিয়ে উঃ করিমগঞ্জ প্রখণ্ডের (কাটাখাল) খণ্ডে নগর সমিতি গ্রাম সমিতি গঠন করা হবে।।

Show More

Related Articles

Back to top button