Updates

লরি ভর্তি ১৭১০ লিটার বিদেশি মদ সহ ধৃত ১ লরিচালক

বাজা‌রিছড়া, ২৭ মে : করিমগঞ্জ জেলার অন্তর্গত বাজা‌রিছড়া থানাধীন অসম-মিজোরাম আন্তঃরাজ্য সীমান্তবর্তী নাগ্রা পেট্রোল পোস্ট পু‌লি‌শের নাকা পযেন্টে বাজেয়াপ্ত হয়েছে দশ লক্ষা‌ধিক টাকার বি‌দে‌শি মদ। এর সঙ্গে গ্ৰেফতার করা হয়েছে অবৈধ মদ পাচারে ব্যবহৃত ট্রাক এবং তার চাল‌ককে।

গোপন খব‌রের ভি‌ত্তিতে আজ সোমবার সকা‌লে নাগ্রা পেট্রোল পোস্টের ইনচার্জ লং‌সিং ক্রো একটি নাকা পয়েন্ট গড়ে ক‌রিমগঞ্জ থে‌কে মি‌জোরামগা‌মী এএস ২৬ সি ৯২১৮ নম্ব‌রের এক‌টি ডিটার‌জেন্ট ও সাবান বোঝাই ছয় চাকার ট্রাক আটক ক‌রেন। ট্রাকে তালাশি চালিয়ে ডিটার‌জেন্ট ও সাবান ভরতি কার্টুনের আড়াল থে‌কে ৫৮ বস্তায় প্রায় দশ লক্ষা‌ধিক টাকার বি‌দে‌শি মদ বা‌জেয়াপ্ত করেন পুলিশের অভিযানকারীরা।

বাজেয়াপ্তকৃত বিদেশি মদের মধ্যে রয়েছে ৫০০ এমএল-এর ২,৫৯২ বোতল কিংফিশার, ৭৫০ এমএল-এর ৪৩২ বোতল র‌য়েল স্ট্যাগ, ৭৫০ এমএল-এর ব্লেন্ডাৰ্স প্ৰাইড-এর ৪৮টি বোতল, ৭৫০ এমএল-এর ৭২ বোতল সিগ‌ন্যাচার।

নাগ্রা পেট্রোল পোস্টের ইনচার্জ লং‌সিং ক্রো পরিচালিত অভিযা‌নে মোট ১,৭১০ লিটার মদ বা‌জেয়াপ্ত হয়েছে। মদ পাচারের অভিযোগে রাতাবা‌ড়ি‌ থানাধীন বা‌লিয়ার বাসিন্দা জনৈক মু‌জিবুর রহমানের ছেলে ট্রাক চালক‌ আলি হুসেনকে গ্রেফতার করেছে পুলিশ।‌ মদ সহ ট্রাক-চালক আলি হুসেনকে বাজা‌রিছড়া থানায় নিয়ে আসা হয়েছে।

Show More

Related Articles

Back to top button