Barak ValleySports

লোয়াইর‌পোয়ায় ভারত জা‌গো দৌড়

বাজারিছড়া, ৭ সেপ্টেম্বর : স্বামী বিবেকানন্দের শিকাগো বক্তৃতার ১৩১ বছর পূর্তি উপলক্ষ্যে আগামী ১১ সে‌প্টেম্বর ভারত জাগো দৌড় প্রতি‌যো‌গিতার আয়োজন করা হয়েছে করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকা‌ন্দি বিধানসভা এলাকার লোয়াইর‌পোয়ায়।

ক্রীড়া ভারতী লোয়াইরপোয়া খ‌ণ্ডের ব্যবস্থাপনায় বাজারিছড়া নেতাজি সংঘ, সানি ক্রীড়া সংস্থা, এবিভিপি শিবেরগুল শাখা ও বাজারিছড়া স্পোর্টস অ্যাসোসিয়েশনের সহ‌যো‌গিতায় এই দৌড় প্রতি‌যো‌গিতা‌ অনুষ্ঠিত হ‌বে। নির্ধা‌রিত দি‌ন সকাল ৬-টায় বাজারিছড়া সানি ক্রীড়া সংস্থার প্রাঙ্গণ থে‌কে শুরু হ‌বে দৌড়।

এতে অংশগ্রহণকারী প্রতিযোগিদের করিমগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা দুটি বিভাগ থাক‌বে। পুরুষ বিভাগের দৌড় বাজারিছড়া সানি ক্রীড়া সংস্থা প্রাঙ্গণ থেকে শুরু করে লোয়াইরপোয়া তেমাথায় পৌঁছে পুনরায় যথাস্থা‌নে ফি‌রে সম্পন্ন হবে। মহিলা বিভাগে বাজারিছড়া সানি ক্রীড়া সংস্থা প্রাঙ্গণ থেকে শুরু হওয়া দৌড় শিবেরগুল স্কুল পর্যন্ত পৌঁছে পুনরায় যথাস্থা‌নে গিয়ে শেষ হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী আগ্রহীদের নিজেদের নাম, ঠিকানা মোবাইল ফোনের নম্বর ৮৮২২৬৬১৪৬০ / ৯৯৫৭৭৫৮৪২৪ হোয়াটসঅ্যাপ নম্বরে দশ সেপ্টেম্বরের মধ্যে পাঠাতে অনুরোধ করা হয়েছে। উভয় বিভাগের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভা‌গে বিজয়ীদের পুরস্কার ও শংসাপত্র দেওয়া হবে। প্রতিযোগীরা নিজ দায়িত্বে দৌ‌ড়ে অংশগ্রহণ কর‌বেন। এতে অসুস্থ কেউ অংশগ্রহণ করতে পারবেন না।

এক প্রেস বার্তায় জা‌নি‌য়ে‌ছেন ভারত জাগো দৌড় প্রতি‌যো‌গিতার লোয়াইরপোয়া খণ্ড আয়োজক কমিটির মাংলেম সিংহ, কমল হালাম, প্রমেশ দাস, সুজয় পাল, অমিত দেব, রতন চক্রবর্তী, মমি দে।

Show More

Related Articles

Back to top button