Barak Valley

শিলচরের সাংসদের বাড়িতে উদ্ধার শিশুর মৃতদেহ, চাঞ্চল্য

শিলচর : শিলচরের সাংসদ ডা. রাজদীপ রায়ের বাসগৃহ থেকে দশ বছর বয়সি এক শিশুর মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আজ শনিবার বিকালে শিলচরের রাধামাধব রোডে সাংসদের বাড়ি থেকে পঞ্চম শ্রেণির শিশুছাত্রে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে রাঙ্গিরখাড়ি পুলিশ।

এরপর মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে শিলচর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে । ঘটনায় বেশ চাঞ্চল্য দেখা গিয়েছে শহর জুড়ে। ঘটনার উপযুক্ত তদন্ত করতে পুলিশ সুপার নোমাল মাহাতোর কাছে আবেদন জানিয়েছেন সাংসদ নিজে।

সাংসদ ডা. রাজদীপ রায় জানান, মোবাইলে গেম খেলতে না দেওয়ায় আত্মহত্যা। গেম খেলার জন্য শিশুটি তার মায়ের কাছে মোবাইল ফোন চেয়েছিল। কিন্তু মা সন্তানকে মোবাইল ফোন দেননি । এরপর তিনি কোনও কাজে ছোট মেয়েকে নিয়ে বাইরে চলে যান। ফিরে এসে দুতলায় তাদের ঘরের দরজা বন্ধ দেখে বাড়ির সবাইকে ডাকেন। ইত্যবসরে খবর দেওয়া হয় রাঙ্গিরখাড়ি থানায়। থানা থেকে পুলিশ এসে ঘরের ভেতর থেকে ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার করে। বিবরণে জানা গেছে, কাছাড় জেলার আমরাঘাট এলাকার জনৈক মহিলা গত চার বছর ধরে থাকতেন সাংসদের বাড়িতে। পরিচারিকার কাজ করে দুই সন্তানকে লালন পালন করতেন তিনি । গত কয়েকদিন আগে স্থানীয় সরকারি স্কুলে ভর্তি করেছিলেন দুই সন্তানকে ।

ঘটনার খবর পেয়ে ছুটে আসেন কাছাড় জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুব্রত দাস । জানা গেছে, মৃতদেহ উদ্ধার হওয়ার পর পুলিশের তদন্ত শুরু হয়েছে ।

Show More

Related Articles

Back to top button