Barak Valley

শিলচরে সড়ক দুর্ঘটনায় মৃত্যু গৃহবধূর, হত্যার অভিযোগ, এফআইআর

শিলচর, ১৪ এপ্রিল : সড়ক দুর্ঘটনায় জনৈক গৃহবধূর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য দেখা দিয়েছে কাছাড় জেলার পশ্চিম শিলচর এলাকায়। শিলচরের রামনগর বাইপাসে এক সড়ক দুর্ঘটনায় গৃহবধূর মৃত্যু হলে তা মানতে নারাজ নিহতের বাবার বাড়ির লোকজনদের।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রামনগর বাইপাসে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান পশ্চিম শিলচরের পঞ্চায়েত সদস্য সুরাট দাস (রাজু)-এর স্ত্রী অপর্ণা দাস (২২)। আজ শুক্রবার শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্তের পর পরিবারের হাতে লাশ তুলে দেয় পুলিশ।

স্বামীর মানসিক ও শারীরিক অত্যাচারের কারণে আত্মহত্যা করেছে বলে বিষয়টি সঠিক তদন্তের জন্য আজ শুক্রবার দাবি করেন মৃত গৃহবধূর পিতা অরবিন্দ দাস। এ নিয়ে আজ একটি এফআইআর দাখিল করা হয়েছে শিলচর ন্যাশনাল হাইওয়ে পুলিশ আউট পোস্টে।

নিহত অপর্ণা দাসের পিতা অরবিন্দ দাস আজ অভিযোগ করে বলেন, ধর্মীয় রীতি মেনে সুরাট দাসের সঙ্গে তাঁর মেয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পথ থেকেই শারীরিক ও মানসিকভাবে অত্যাচার দিত সুরাট। যার কারণে একবার আত্মহত্যার চেষ্টাও করেছিল অপর্ণা ।

ঘটনাটি আইনগতভাবে সঠিক তদন্তের মাধ্যমে অপর্ণা দাসের সড়ক দুর্ঘটনায় নাকি স্বামী সুরাট দাসের মানসিক ও শারীরিক অত্যাচারের কারণে আত্মহত্যা করেছে বিষয়টি সঠিক তদন্তের দাবি করেন তাঁরা।

Show More

Related Articles

Back to top button