Barak Valley

শ্রীগৌরী হায়ার সেকেন্ডারি স্কুলে সেন্টার কমিটি গঠন

করিমগঞ্জ : সেন্টার কমিটি গঠন করা হলো শ্রীগৌরী হায়ারসেকেন্ডারি স্কুলে। মঙ্গলবার স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত এক সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়েছে। সর্বসম্মতিক্রমে এর সভাপতি মনোনীত হয়েছেন বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ ডা. আবুল হোসেন। সম্পাদক মনোনীত করা হয়েছে স্কুলের অধ্যক্ষ মাশুক আহমদকে । বদরপুর শহর ও সংলগ্ন এলাকায় আগন্তুক হাইস্কুল শিক্ষান্ত পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য গঠন করা হয়েছে এই সেন্টার কমিটি।

সমবায় হাইস্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইমান উদ্দিনের পৌরোহিত্যে অনুষ্ঠিত সাধারণ সভায় বদরপুর শহর ও সংলগ্ন এলাকার সবকটি সরকারি – বেসরকারি বিদ্যালয়য়ের অধ্যক্ষ – প্রধান শিক্ষকদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় হাইস্কুল শিক্ষান্ত পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা চান শ্রীগৌরী স্কুলের অধ্যক্ষ ।গত হাইস্কুল শিক্ষান্ত পরীক্ষা সুন্দরভাবে পরিচালনার জন্য সকলের উদ্দেশে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এবারও সর্বস্তরের জনগণ ও বিদ্যালয়গুলির সহযোগিতায় পরীক্ষা সুসম্পন্ন হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রাসঙ্গিক বক্তব্য রাখার সময় ডা. আবুল হোসেন বলেন, তিনি আশাবাদী এবারও সকলের সহযোগিতায় পরীক্ষা যথারীতি নির্বিঘ্নে সম্পন্ন হবে। সাধারণ সভার অব্যবহিত পর অনুষ্ঠিত হয় সেন্টার কমিটির প্রথম সভা। সেখানে সমবায় স্কুলের প্রধান শিক্ষক সঞ্জীব ভট্টাচার্য এবং বদরপুর গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুল মালিককে সহকারী অফিসার ইনচার্জ মনোনীত করা হয়েছে। অফিসার ইনচার্জ মাশুক আহমদ সভায় জানান, এওসি কনফিডেনশিয়াল হিসেবে থাকছেন শ্রীগৌরী স্কুলের অতিরিক্ত শিক্ষক প্রশান্তকুমার পাল। তিনি জানান, প্রায় সাড়ে ন”শো ছাত্রছাত্রী শ্রীগৌরী স্কুল কেন্দ্রের অধীনে এবার পরীক্ষা দেবে। অধিকাংশ ছাত্রছাত্রী পরীক্ষায় বসবে সেন্টার স্কুলে। ভ্যানু নেওয়া হবে মাত্র একটি স্কুলে। পরীক্ষা আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে এর আগে ২ ও ৩ ফেব্রুয়ারি নেওয়া হবে প্রেকটিক্যাল পরীক্ষা।

এদিনের সভায় অধ্যক্ষ, প্রধান শিক্ষকদের মধ্যে আলোচনায় অংশ নেন সিন্ধুজা দাস, বৈশালী দত্ত, নিধনবিকাশ লোধ, আব্দুল বাসিত সদিওল প্রমুখ ।উপস্থিত ছিলেন চিত্রালি ধর, ভোলানাথ পাল, পিকলু মালাকার, কিশোরকান্তি নাথ, মানসকান্তি দেব, কম্পু দাস, জহুরুল ইসলাম, কাকলী দে, রবিজিত্‍ রায়, কালাম উদ্দিন প্রমুখ।

Show More

Related Articles

Back to top button