Barak Valley

সতীশচন্দ্র দাসের প্রয়াণে শোকসভা রাধারমণ আশ্রমে

করিমগঞ্জ : বিগত ১৬ইঅক্টোবর করিমগঞ্জ সুভাষ নগর স্থিত প্রভুপাদ শ্রীশ্রী রাধারমণ গোস্বামী জিউর আশ্রম প্রাঙ্গনে সদ্য প্রয়াত সদ্য প্রাক্তন সম্পাদক শ্রীযুক্ত সতীশ চন্দ্র দাসের প্রয়ানে আশ্রম পরিচালন কমিটির সভাপতি শ্রীযুক্তগৌতম রায়র পৌরহিত্যে এক শোকসভা অনুষ্ঠিত হয়। উক্ত শোকসভায় প্রয়াত সতীশ চন্দ্র দাসের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে দরে স্মৃতিচারণ করেন আশ্রম পরিচালন কমিটির সম্পাদক শ্রীযুক্ত দেবব্রত সাহা, জয়ন্ত দেব,প্রশান্ত পাল,প্রিয়েশ কান্তি রায়, শ্রীমতী শিক্তা দত্ত প্রমুখ।

উল্লেখ্য বিগত ৭ইঅক্টোবর সতীশ চন্দ্র দাস পরলোক গমন করেন। উনি বিশ বৎসরের অধিক সময় সুভাষ নগর আশ্রমের সম্পাদকের দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করে গেছেন। সতীশ চন্দ্র দাস ছিলেন একজন দক্ষ ক্রিড়া সংগঠক , জাতীয় ফুটবলার এবং ধার্মিক ব্যাক্তি।

শোকসভায় আরো যারা উপস্থিত ছিলেন শ্রীযুক্ত অমল রায়,সত্যব্রত সাহা,সত্যব্রত রায়,নারায়ন ধর, অজিত কুমার দাস,‌শুভাশিষ দেব, কাঞ্চন দাস,জহর সেন,বিষ্ণুপদ সাহা,মতিপাল , বিক্রম ধর সহ আরো অনেকে। প্রয়াতের আত্মার চির শান্তি‌ কামনা করে দয়াল প্রভুর নিকট এক মিনিট প্রার্থনা করা হয় এবং শোকসভা সমাপ্ত হয়।
পরিশেষে আশ্রম কমিটির পক্ষ থেকে এক শোকবার্তা পরিবার বর্গের হাতে তুলে দেওয়া হয়।

Show More

Related Articles

Back to top button