Barak Valley

স্বাস্থ্য মন্থন কর্মসূচিতে শ্রেষ্ঠ স্থান দখল করিমগঞ্জ জেলার

করিমগঞ্জ : গতকাল এবং আজ শুক্রবার (৬ এবং ৭ জুন) গুয়াহাটির খানাপাড়াস্থিত আসাম অ্যাডমিনিস্ট্রেটিভ স্টাফ কলেজে জাতীয় স্বাস্থ্য মিশনের উদ্যোগে অনুষ্ঠিত স্বাস্থ্য মন্থন-১২ কর্মসূচিতে করিমগঞ্জ জেলা শ্রেষ্ঠ স্থান দখল করেছে। দুদিনব্যাপী এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় স্বাস্থ্য মিশনের এমডি এমএস লক্ষ্মীপ্রিয়া (আইএএস)।

এতে করিমগঞ্জ জেলা এমআইএস প্রোগ্রাম (এইচআইএমএস অ্যান্ড আরসিএইচ) বাস্তবায়নে প্রথম স্থান দখল করেছে এবং এনসিডি প্রোগ্রাম বাস্তবায়নে (১০ লক্ষের বেশি জনসংখ্যার জেলা) সেরা পারফর্মিং জেলা হিসাবে স্বীকৃত হয়েছে। এছাড়া ডা. সুদীপ নাগ, মেডিক্যাল অফিসার, নিভিয়া পিএইচসি, উচ্চ ঝুঁকিপূর্ণ গর্ভবতী মহিলাদের জন্য তাঁর অনুকরণীয় পরিষেবার জন্য করিমগঞ্জ জেলার সেরা পারফর্মার হিসাবে সম্মানীত হয়েছেন।

করিমগঞ্জ দলের প্রতিনিধিত্ব করেন যুগ্ম স্বাস্থ্য-অধিকর্তা ডা. সুমনা নাইডিং, এনএইচএমের ডিপিএম হানিফ মহম্মদ কে আলম, ডিএমই সুমন চৌধুরী, কল্যাণ পুরকায়স্থ ডিডিএম, শংকরলাল দে ডিডিএম, এল প্রকাশ সিংহ ডিপিসি এনসিডি এবং ফয়েজ উদ্দিন আহমেদ ডিএফপিসি তাদের উৎসর্গীকরণ এবং সহযোগিতামূলক প্রচেষ্টা প্রদর্শন করেছেন, যা এই উল্লেখযোগ্য সাফল্যের প্রতি পরিচালিত করেছে।

ডা. সুমনা নাইডিং দলের কৃতিত্বের জন্য তাঁর গর্ব প্রকাশ করেছেন এবং করিমগঞ্জে স্বাস্থ্যসেবার মান বজায় রেখে আরও উন্নত করার জন্য অব্যাহত প্রচেষ্টার গুরুত্বের ওপর জোর দিয়েছেন। এই স্বীকৃতি জেলার সকল স্বাস্থ্যসেবা পেশাদারদের জন্য একটি অনুপ্রেরণা হিসাবে কাজ করবে যাতে তাঁরা শ্রেষ্ঠত্বের জন্য চেষ্টা করে নাগরিকদের অনুকরণীয় পরিষেবা প্রদান করতে পারেন।

Show More

Related Articles

Back to top button