Barak ValleyAssamNorth-East

বরাকেও আরম্ভ হল ডনেশন ভিলেজ ফাউন্ডেশনের কর্মপ্রয়াস

এইচ এম আমির হোসেন, করিমগঞ্জ : সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে চলেছে বেঙ্গালুরের ডনেশন ভিলেজ ফাউন্ডেশন। রক্তদান, রিলিফ ক্যাম্প থেকে শুরু করে বেঙ্গালুরে দুর্ঘটনার কবলে পড়া ব্যক্তিদের হাসপাতালে পাঠানো অথবা মারা যাওয়া ব্যক্তিদের শবদেহ বাড়িতে পাঠানোর প্রক্রিয়ায় বিশেষভাবে সাহায্যের হাত বাড়ায় এই ফাউন্ডেশন।

সমাজকর্মী আবুল কালাম বাহারের নেতৃত্বে বরাকেও কাজকর্ম শুরু করে দিয়েছে ডনেশন ভিলেজ ফাউন্ডেশন। রবিবার হাইলাকান্দি ও করিমগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অনুষ্ঠানে অংশগ্রহণ করে জনসাধারণের সঙ্গে মতবিনিময় করেন ফাউন্ডেশনের কর্মকর্তারা। বরাক ভ্যালি ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম কর্তৃক আয়োজিত ব্লাড ডনেশন কেম্পে স্বেচ্ছায় রক্তদান করেন তারা।

এদিন বিকেলে বরাক উপত্যকা সর্বধর্ম সমন্বয় সভার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এইচ এম আমির হোসেনের সঙ্গে আলোচনা করে সহযোগিতা কামনা করেন ফাউন্ডেশনের পদাধিকারীরা। নিলামবাজার, বারইগ্রাম, পাথারকান্দি, চুরাইবাড়ি ও কাঁঠালতলি এলাকায় ভ্রমণ করে বিভিন্ন সমস্যা সম্বন্ধে ওয়াকিবহাল হয়েছেন তারা। ফাউন্ডেশনের পক্ষে খুব শীঘ্রই কিছু কর্মসূচি হাতে নেওয়া হবে বলে জানান আবুল কালাম বাহার, এনাম উদ্দিন, তাজ উদ্দিন, সামিম আহমেদ, আহাদ হোসেন, সুলতান আহমেদ, জলাল উদ্দিন, ইউনুস আহমেদ ও আলমাছ উদ্দিন।

Show More

Related Articles

Back to top button