Barak Valley

হাইলাকান্দিতে প্রশাসনের স্বাধীনতা দিবসের কার্যসূচি

জনসংযোগ, হাইলাকান্দি : হাইলাকান্দির নেতাজি সুভাষচন্দ্র বসু স্টেডিয়ামে আগামী ১৫ আগস্ট সকাল ৯ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন পর বিভিন্ন বাহিনীর জওয়ানদের সমবেত কুচকাওয়াজ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের কার্যসূচী হয়েছে।

এর আগে সকাল সাড়ে পাঁচটায় শহরের স্থায়ী মাইক যোগে দেশাত্মবোধক সংগীত প্রচারের মধ্য দিয়ে দিনব্যাপী কার্যসূচির সূচনা করা হবে।

সকাল ৭টায় বেসরকারি গৃহে এবং সকাল সাড়ে ৭টায় সরকারি কার্যালয়,শিক্ষা প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ৮টা ৪৫ মিনিটে শহরের শহীদ বেদীতে শহীদ দর্পণ অনুষ্ঠিত হবে। সকাল ১০ টা ১৫ মিনিটে শিশুদের মধ্যে চকলেট বিতরণ, ১০টা পঁয়তাল্লিশ মিনিটে কারাগারের কয়েদিদের মধ্যে এবং ১১টা ১৫ মিনিটে এস কে রায় সিভিল হাসপাতালে রোগীদের মধ্যে ফলমূল বিতরণ সকাল ১১:৩০ টায় শহরের রবীন্দ্রভবনে ই-মিডিয়া অ্যাসোসিয়েশন কর্তৃক শিশুদের মধ্যে দেশাত্মবোধক চলচ্চিত্র প্রদর্শন এবং বিকেল তিনটায় জেলা ক্রীড়া সংস্থার মাঠে জেলা প্রশাসন একাদশ ও জেলা ক্রীড়া সংস্থা একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ থাকবে।

সূর্যাস্তের সময় জাতীয় পতাকা পূর্ণ মর্যাদা সহকারে অবনমিত করার কার্যসূচি রয়েছে। সন্ধ্যায় থাকবে সব সরকারি কার্যালয় ও সরকারি ভবন স্বদেশী উপকরণ দ্বারা আলোকিত করা। জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এইসব কর্মসূচিতে আপামর জনসাধারণকে অংশ নিতে আবেদন জানিয়েছেন জেলা আয়ুক্ত নিসর্গ হিভারে।

Show More

Related Articles

Back to top button