Barak Valley

হাইলাকান্দিতে বাগানের বোনাস ১০ অক্টোবরের মধ্যে দেবার নির্দেশ

জনসংযোগ, হাইলাকান্দি, ২৯ সেপ্টেম্বর : হাইলাকান্দি জেলার ১৯ টি চা-বাগানে আগামী ১০ অক্টোবরের মধ্যে বোনাস বন্টন শেষ করতে প্রশাসন থেকে জানিয়ে দেওয়া হয়েছে। হাইলাকান্দি জেলা প্রশাসনের উদ্যোগে হাইলাকান্দি জেলা আয়ুক্তের সভাকক্ষে বাগান কর্তৃপক্ষ এবং চা শ্রমিক ইউনিয়ন গুলির সঙ্গে সম্প্রতি অনুষ্ঠিত এক বৈঠকে প্রশাসন থেকে একথা জানিয়ে দেওয়া হয়েছে।

জেলা আয়ুক্ত নিসর্গ হিভারের পৌরোহিত্যে অনুষ্ঠিত সভায় ডিডিসি অ্যালডার্ড ফারহীন জানান ১০ অক্টোবরের পর বোনাস ঘোষণা বা বন্টন করা হলে যদি কোন প্রতিকুল অবস্থার সৃষ্টি হয় তবে সেজন্য বাগান কর্তৃপক্ষ দায়ী থাকবেন। সভায় প্রশাসন থেকে ব্যাংক কর্তৃপক্ষকে কম মূল্যের টাকার নোট এর পর্যাপ্ত ব্যবস্থা করতে বলা হয়।

পুলিশ প্রশাসন থেকে জানিয়ে দেওয়া হয় বোনাসের টাকা ব্যাংক থেকে নিয়ে যাবার সময় পুলিশের সঙ্গে যোগাযোগ করা হলে নিরাপত্তার বন্দোবস্ত করা হবে। আবগারি বিভাগকে বোনাস বন্টনের পর থেকে দূর্গা পূজার প্রতিমা নিরঞ্জন পর্যন্ত ঘনঘন বেআইনি মদ উদ্ধার অভিযান জোরদার করতে বলা হয় সভায়। শ্রম বিভাগকে বোনাস প্রদানের গোটা প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সহযোগিতা করার নির্দেশ দেওয়া হয় সভায়।

Show More

Related Articles

Back to top button