Barak Valley

হাইলাকান্দিতে সাংস্কৃতিক মহাসংগ্রাম শুরু

জনসংযোগ, হাইলাকান্দি,১০নভেম্বর : রাজ্য সরকারের সাংস্কৃতিক পরিক্রমা বিভাগের উদ্যোগে আয়োজিত সাংস্কৃতিক মহাসংগ্রাম শুক্রবার সকাল দশটায় আনুষ্ঠানিক ভাবে হাইলাকান্দি জেলাতেও শুরু হয়েছে।। এদিন সকাল দশটায় হাইলাকান্দি জেলা সদরের ইন্দ্রকুমারী গার্লস হায়ারসেকেন্ডারি স্কুল সহ জেলার মোট সাতটি কেন্দ্রে উদ্ধোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয় ।।

আলগাপুর ব্লকের আলগাপুর জিপির প্রতিযোগীদের প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান আলগাপুর পাবলিক হায়ারসেকেন্ডারি স্কুলে অনুষ্ঠিত হয় । অনুরূপ ভাবে দক্ষিণ হাইলাকান্দি ব্লকের মনিপুর নিস্কর জিপির প্রতিযোগীদের প্রতিযোগিতা অলইছড়া আদর্শ বিদ্যালয়ে শুরু হয় ।। কাটলিছড়া ব্লকের রাংগাবাক জিপির প্রতিযোগীদের প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান এস কে রায় কলেজের অডিটোরিয়াম হলে অনুষ্ঠিত হয় ।।

অপরদিকে হাইলাকান্দি ব্লকের ভাটিরকূপা জিপির প্রতিযোগীদের প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান সরসপুর চা বাগানের নাচঘরে অনুষ্ঠিত হয় ।। লালা ব্লকের রাজ্যেশ্বরপুর জিপির প্রতিযোগীদের প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান আমালার পুর্ব কিত্তারবন্দ হাইস্কুলে আয়োজন করা হয় ।। হাইলাকান্দি শহরের বারো নম্বর ওয়ার্ডের প্রতিযোগীদের প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান ইন্দ্রকুমারি গার্লস হায়ারসেকেন্ডারি স্কুলে অনুষ্ঠিত হয়।।

লালা শহরের দশ টি ওয়ার্ডের প্রতিযোগীদের অনুষ্ঠান লালা রুরাল কলেজ অডিটোরিয়াম হলে অনুষ্ঠিত হয় ।। জেলার সাতটি কেন্দ্রে আয়োজিত শুক্রবারের উদ্ধোধনী অনুষ্ঠানে সংস্লিস্ট এলাকার নাগরিক, সংস্কৃতি কর্মী, পিআরআই সদস্য, আত্মসহায়ক দলের সদস্য, সহ বিশিষ্ট নাগরিকগন অংশ নেন।

Show More

Related Articles

Back to top button