Barak Valley

হাইলাকান্দির বিদ্যালয়ে পাওয়ার গ্রিডের সিএসআর ফান্ডে নির্মাণ

জনসংযোগ, হাইলাকান্দি, ৯ জুন : হাইলাকান্দি জেলায় পাওয়ার গ্রিডের কর্পোরেট সোসিয়াল রেস্পন্সিবিলিটি (সিএসআর) ফান্ডের অধীনে ২০১৫-১৬ অর্থবছরে বিদ্যালয়ের যেসব শৌচাগার নির্মাণ করা হয়, সেগুলি পুনরায় ২০২২ ২৩ এবং ২৩ ২৪ অর্থবছরে নির্মাণ এবং পুনঃনির্মাণ করে দেওয়া হয়েছে পাওয়ার গ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়ার পক্ষ থেকে। এর মধ্যে ১ (এক) কোটি ৬৬ লক্ষ্ খরচ করে ৯৯ টি স্কুলের শৌচালয়ের মেরামত করে দেওয়া হয়েছে সম্প্রতি। আগে নির্মাণ করে দেওয়া, কিন্তু বর্তমানে নির্মাণ করা যাবে না এ ধরনের নষ্ট আরও আটটি নতুন শৌচাগার নির্মাণ করে দেওয়া হয়েছে কর্পূরেট সোসিয়াল রেসপন্সিবিলিটির অধীনে সম্প্রতি। এতে পাওয়ার গ্রিডের খরচ হয়েছে ৩২ লক্ষ টাকা।জেলার আলগাপুর বিধানসভার অন্তর্গত ভাটিরকুপা এম ই স্কুলে সিএসআর ফান্ডে আগে নির্মাণ করা একটি নষ্ট শৌচালয় নতুনভাবে পুনর্নির্মাণ করে শুক্রবার প্রশাসনের কাছে সমঝে দেওয়া হয় আনুষ্ঠানিকভাবে।

অতিরিক্ত জেলাশাসক ত্রিদিব রায় সহ এতে পাওয়ার গ্রিডের কর্মকর্তাদের মধ্যে বাস্তকার রাহুল রুদ্র পাল, এস ঘোষ, কে হোর, এস গগৈ এবং রাজ্য সরকারের শিক্ষা বিভাগের বাস্তবকাররাও উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসনের পক্ষে অতিরিক্ত উপায়ুক্ত ত্রিদিব রায় পাওয়ার গ্রিড কর্পূরেশন অফ ইন্ডিয়ার এ ধরনের কর্মকাণ্ডের তথা উৎকৃষ্ট মানদণ্ডের নির্মাণ কার্যের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে সিএসআর তহবিলের জেলায় আরোধ কাজ করার আহ্বান জানান পাওয়ার গ্রিডকে।

পাওয়ার গ্রিডের প্রজেক্ট ইনচার্জ উপমহা প্রবন্ধক শ্রী সুপ্রিয় পাল জেলা বিভাগ কে সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সেই সাথে জানান যে কাজের সম্পূর্ণতা র জন্য শিলচর টিমের পাশাপাশি বিভাগের উত্তর পূর্ব জোনের রিজিওনাল ইনচার্জ শ্রী উপনন্দ কটকি ও উনার হেড কোয়ার্টার টিমের ভূমিকা অপরিসীম।

Show More

Related Articles

Back to top button