Barak Valley

হাইলাকান্দি জেলায় অমৃতকলসি জমা অব্যাহত

জনসংযোগ, হাইলাকান্দি, ৩ অক্টোবর : হাইলাকান্দি জেলায় অমৃত কলসিগুলি সংশ্লিষ্ট জিপি এবং পুরসভার নির্ধারিত স্থানে শোভাযাত্রা করে জমা দেওয়া অব্যাহত রয়েছে। মঙ্গলবার কাটলিছড়া উন্নয়ন খন্ডের আপিন-রংপুর জিপি র অমৃত কলসির যাত্রায় অন্যান্যদের সঙ্গে অংশ নেন জেলা আয়ুক্ত নিসর্গ হিভারে। পরে জিপি কার্যালয়ে অমৃত কলসির সংগৃহীত মাটি ও চালের একত্রিকরনেও অংশ নেন জেলা আয়ুক্ত।

পরে জিপি কার্যালয়ে আয়োজিত জনসভায় অংশ নিয়ে আয়ুক্ত হিভরে জানান জেলা জুড়ে অমৃত কলসিগুলির যাত্রায় অংশ নিচ্ছেন প্রশাসনের ঊর্ধ্বতন অফিসাররা। ফলে স্থানীয় সমস্যা গুলি সম্পর্কেও অফিসাররা অবহিত হচ্ছেন এবং সমাধানে এগিয়ে আসছেন।

জেলা আয়ুক্ত আরো জানান যে সরকারি নির্দেশে প্রতিটি জিপিতে খেল মহারণ নামক ক্রীড়া প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক মহা সংগ্রাম নামক সাংস্কৃতিক কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে। এতে সবাইকে অংশগ্রহণ করার আবেদন জানিয়ে আয়ুক্ত জানান, এইসব প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে গ্রামে ক্রীড়া ক্ষেত্রে এবং সাংস্কৃতিক ক্ষেত্রে যেসব প্রতিভা আছে তা বিকশিত হবার সুযোগ পাবে। তিনি আরো জানান যে আগামী ৮ অক্টোবর থেকে জিপি থেকে এই অমৃত কলসি গুলি উন্নয়ন খন্ডে নিয়ে যাওয়া শুরু হবে।

Show More

Related Articles

Back to top button