BARAK VALLEY

২০ জুন থেকে করিমগঞ্জের বারইগ্রামে রাধারমণ গোস্বামীর ৫৩-তম তিরোধান উত্‍সব

করিমগঞ্জ, ১৬ জুন : প্রভুপাদ শ্রীমদ শ্রীশ্রী ১০৮ রাধারমণ গোস্বামী জিউর ৫৩-তম তিরোধান উত্‍সব পালনের ব্যাপক প্রস্তুতি নিচ্ছে আশ্রম কমিটি। আগামী ২০, ২১ ও ২২ জুন করিমগঞ্জ জেলার বারইগ্রামে তিনদিনের উত্‍সবে ব্যাপক কার্যসূচি হাতে নিয়েছে শ্রীশ্রী গোপাল জিউ, শ্রীশ্রী রাধাবিনোদ জিউ ও শ্রীশ্রী রাধারমণ গোস্বামী জিউর আশ্রম কমিটি।

কার্যসূচির মধ্যে রয়েছে ২০ জুন মঙ্গলবার শুভ অধিবাস ও হরিনাম সংকীর্তন। ২১ জুন বুধবার ভোরে মঙ্গল আরতি ও হরিনাম যজ্ঞের শুভারম্ভ। সকালে গুরুপূজা, দুপুরে অঞ্জলি প্রদান ও মহাপ্রসাদ বিতরণ। রাতে উপাসনা। ২২ জুন বৃহস্পতিবার প্রভাতে প্রভুপাদের বিগ্রহ সহকারে নগর পরিক্রমা ও হরিনাম যজ্ঞের সমাপন এবং দধি ভঞ্জন, মহন্ত বিদায়।

এবার হরিনাম সংকীর্তন পরিবেশন করবেন গোপাল বাবাজি সম্প্রদায়, ভক্তিবিলাস সম্প্রদায়, প্রাণগোবিন্দ সম্প্রদায়, বাঁকেবিহারি সম্প্রদায়, শিবশক্তি সম্প্রদায়।

উত্‍সবকে সফল করে তোলার জন্য সকল ভক্তের কাছে আবেদন জানিয়েছেন আশ্রম কমিটির সম্পাদক তরুণ চৌধুরী এবং উত্‍সব পরিচালন কমিটির সভাপতি বাদল পাল ও সম্পাদক বিশ্বজিত রায়। এক প্রেস বার্তায় আশ্রম কমিটির প্রচার সম্পাদক কার্তিক পাল এই খবর জানিয়েছেন।

Show More

Related Articles

Back to top button