AssamBarak ValleyNorth-East

৩৭০ কিমি সাইকেল চালিয়ে মুখ্যমন্ত্রী হিমন্তের সঙ্গে সাক্ষাৎ শনবিলের পুলকের

নিউজ ডেস্ক, গুয়াহাটি : ৩৫ দিনে ৩৭০ কিলোমিটার সড়ক পথে বাই-সাইকেলে যাত্রা করে গুয়াহাটি পৌঁছে অসমের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মার সঙ্গে সাক্ষাত্‍ করলেন করিমগঞ্জের শনবিল এলাকার জনৈক যুবক।

মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মার সঙ্গে সৌজন্য সাক্ষাসাক্ষাত্‍ করতে প্রায় এক মাস আগে গুয়াহাটি এসেছিলেন করিমগঞ্জ জেলাধীন রাতাবাড়ি বিধানসভা এলাকার অন্তর্গত শনবিল অঞ্চলের কালিবাড়ির নবীনগ্রামের পুলক নমঃশূদ্র ওরফে টিঙ্কু। অবশেষে নাছোড় পুলক আজ শনিবার সকালে রাজ্যের মুখ্যমন্ত্রী ড. হিমন্তবিশ্ব শর্মার সাক্ষাত্‍ পেয়েছেন।

মুখ্যমন্ত্রী ড. শর্মা আজ দুপুরে তাঁর অফিশিয়াল টুইটার হ্যান্ডলে পুলক এবং তাঁর যুগ্ম ছবি পোস্ট করে লিখেছেন, ‘আজ করিমগঞ্জ জেলার কালিবাড়ি নবীনগাঁওয়ের বাসিন্দা টিঙ্কু নমশূদ্ৰের সঙ্গে সাক্ষাত্‍ করে আপ্লুত হয়েছি। তিনি আমার সঙ্গে দেখা করতে ৩৫ দিন সাইকেল চালিয়ে প্ৰায় ৩৭০ কিলোমিটার রাস্তা অতিক্ৰম করে গুয়াহাটিতে এসে উপস্থিত হয়েছে। তাঁর আন্তরিকতার জন্য তাঁকে অফুরন্ত ধন্যবাদ জ্ঞাপন করছি। এ ধরনের স্নেহ ও ভালোবাসা জনসাধারণের কল্যাণের স্বাৰ্থে অটল হয়ে থাকতে সব সময় আমাকে অনুপ্ৰেরণা প্রদান করবে।’

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রীর সঙ্গে একটু দেখা করার আশায় গত একমাস ধরে গুয়াহাটি মহানগরীতে ঘুরছিলেন টিঙ্কু। আবেগে নিজের শরীরে মুখ্যমন্ত্রীর ছবি সংবলিত উলকিও এঁকেছেন তিনি। আজ শনিবার সকালে মুখ্যমন্ত্রী সরকারি বাসভবনে তাঁর সঙ্গে দেখা করে তাঁকে ফুলাম গামোছা ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান রিঙ্কু। মুখ্যমন্ত্রী তাঁর বাই-সাইেকেলের হ্যান্ডসবারে ধরে যুগ্ম ফটোও তুলেছেন। পরে আবার পুলককে ধন্যবাদ জানিয়ে তাঁকে মিষ্টিমুখ করিয়েছেন মুখ্যমন্ত্রী ড. শর্মা।

হিমন্তবিশ্ব শর্মার সঙ্গে দেখা করে বাইরে এসে সাংবাদিকদের মুখোমুখি হলে টিঙ্কু জানান, মুখ্যমন্ত্রী নয়, ঈশ্বরের সঙ্গে দেখা করেছেন তিনি। বলেন, মুখ্যমন্ত্রী বলেছেন, করিমগঞ্জে গেলে আবার তাঁর সঙ্গে দেখা করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

Show More

Related Articles

Back to top button