Barak ValleyAssamSports

করিমগঞ্জে সোমবার খেল মহারণ ২.০ এর প্রস্তুতি নিয়ে জেলা কমিটির সভা

করিমগঞ্জ : সমগ্র রাজ্যের সঙ্গে করিমগঞ্জ জেলায়ও অনুষ্ঠিত হতে যাওয়া খেল মহারণ ২.০ এর প্রস্তুতি নিয়ে সোমবার করিমগঞ্জে জেলা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে করিমগঞ্জের জেলা আয়ুক্ত কার্যালয়ের সভাকক্ষে জেলা আয়ুক্ত প্রদীপ কুমার দ্বিবেদীর পৌরহিত্যে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা পরিষদের সিইও লক্ষী নন্দন শহরিয়া, এডিসি মিনার্ভা দেবী আরামবাম, অতিরিক্ত পুলিশ সুপার অমিত রাজ চৌধুরী, জেলা ক্রীড়া আধিকারিক ঝিমলি বরা, সব খণ্ড উন্নয়ন আধিকারিক, জেলা ক্রীড়া সংস্থা, শিক্ষা, জনস্বাস্থ্য কারিগরি, স্বাস্থ্য, এ এস আর এল এম ইত্যাদি বিভাগের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

সভায় জেলা ক্রীড়া আধিকারিক পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে আগামী ১৩ নভেম্বর থেকে অনুষ্ঠিত হতে যাওয়া খেল মহারণ ২.০ এর বিস্তারিত বিবরণ তুলে ধরেন। এতে জানানো হয় যে খেল মহারণ ২.০ এ পুরুষ ও মহিলা উভয়ের জন্য অ্যাথলেটিক, ফুটবল, ভলিবল, কাবাডি, দাবা, সাঁতার এবং গিয়ার বিহীন পরম্পরা গত সাইকেল দিয়ে রোড সাইকেল দৌড় (সাইক্লিং) প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সভায় জেলা আয়ুক্ত শিক্ষা বিভাগ, সব খণ্ড উন্নয়ন আধিকারিক, এ এস আর এল এম সহ অন্যান্যদের তৃতীয় শ্রেণী থেকে সব শিক্ষা প্রতিষ্ঠান, এস এইচ জি সদস্য সহ নিজ নিজ স্তরে জেলায় ১ লক্ষ ৯০ হাজার প্রতিযোগীর নাম রেজিস্ট্রেশনের লক্ষ্যমাত্রায় উপনীত হতে ব্যাপক হারে নাম রেজিস্ট্রেশন করা সুনিশ্চিত করতে নির্দেশ দেন।

এতে জানানো হয় যে আগামী ১৩ নভেম্বর থেকে ২০ নভেম্বর গ্রাম পঞ্চায়েত পৌরসভা ভিত্তিক প্রতিযোগিতা, ২ ডিসেম্বর থেকে ৮ ডিসেম্বর বিধানসভা ভিত্তিক প্রতিযোগিতা, ১৫ থেকে ২০ ডিসেম্বর জেলাভিত্তিক প্রতিযোগিতা এবং ১৯ থেকে ২৩ জানুয়ারি রাজ্য পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

Show More

Related Articles

Back to top button