Barak Valley

প্রিপেইড স্মার্ট মিটার বন্ধ করার দাবিতে করিমগঞ্জে সভা

করিমগঞ্জ, ৪ জুন : করিমগঞ্জে অল আসাম ইলেকট্রিসিটি কনজিউমার অ্যাসোসিয়েশন এর প্রস্তুতি কমিটির সভা রবিবার করিমগঞ্জে অনুষ্ঠিত হয়।

সভায় প্রিপেইড স্মার্ট মিটার প্রতিস্থাপনের প্রশ্নে ব্যাপক আলোচনা সংগঠিত হয় এবং উপস্থিত সকল বক্তারা বিভিন্ন দিক দিয়ে আলোচনা করে স্মার্ট মিটারের ক্ষতিকারক দিকগুলি তুলে ধরেন এবং এপিডিসিএল কর্তৃক করিমগঞ্জে স্মার্ট মিটার প্রতিস্থাপনের প্রক্রিয়া অবিলম্বে বন্ধ করার দাবি উত্থাপন করেন এবং সেইসঙ্গে স্মার্ট মিটার যাতে প্রতিস্থাপন করা না হয় তার জন্য জনসাধারণকে এগিয়ে এসে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আবেদন জানান।

আগামী ১৮ জুন করিমগঞ্জ রামকৃষ্ণ মিশন রোডের বিপিন পাল স্মৃতিভবন এর প্রেক্ষাগৃহে সকাল ১১ টায় অল আসাম ইলেক্ট্রিসিটি কনজিউমার এসোসিয়েশন এর করিমগঞ্জ জেলা কমিটি গঠন করা সহ অন্যান্য আন্দোলনের পদক্ষেপ গ্রহণ করার মর্মে এক কনভেনশন সংগঠিত করার সিদ্ধান্ত হয় এবং সেই জন্য কনভেনার কমিটি গঠিত হয়।

সভায় বক্তারা গ্রাহক স্বার্থ বিরোধী প্রিপেইড স্মার্ট মিটার প্রতিস্থাপনের সিদ্ধান্তকে যেকোনো মূল্যে রুখে দেওয়ার জন্য ব্যাপক প্রতিরোধ আন্দোলন গড়ে তোলার মর্মে পদক্ষেপ গ্রহণ করার জন্য জোরালো আবেদন জানান।

উপস্থিত বক্তা ও বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন গৌতম চৌধুরী, বাসুদেব সেন ,বদরুল হক চৌধুরী, অরুণাংশু ভট্টাচার্যী, দুর্গাপদ দেশমুখ, পরিমল চক্রবর্তী, দেবব্রত শুক্ল ,অজয় চৌধুরী, বিষ্ণু দত্ত পুরকায়স্থ, আব্দুর রহিম, গোপাল চন্দ্র পাল, সুবীর বরণ রায়, সুজিত কুমার পাল সহ অন্যান্যরা । সভায় পৌরহিত্য করেন সুনীত রঞ্জন দত্ত ।

Show More

Related Articles

Back to top button