Barak Valley

বিএসএফ মহাপরিদর্শকের মণিপুর সফর

শিলচর পিএনসি মনিপুরে সাম্প্রতিক সহিংসতা বৃদ্ধির পরিপ্রেক্ষিতে এবং অপারেশন পরিস্থিতির ব্যাপক পর্যালোচনা করতে বিএসএফের ডিজি দলজীৎ , সিং শনিবার মনিপুরে সফর করেন।

এ, ডিজি বিএসএফ শ্রী্ রবি গান্ধী, এডিজি বিএসএফ (ইস্টার্ন কমান্ড) এবং শ্রী সঞ্জয় কুমার মিশ্র, আইজি এম অ্যান্ড সি ফ্রন্টিয়ার ইম্ফল বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান এবং এর অপারেশনাল প্রস্তুতি পর্যালোচনা করার জন্য মোরেহ পরিদর্শন করেন। সেখানে মোতায়েন কমান্ডার ও সৈন্যদের সাথে ফোর্স এবং মতবিনিময় করেন এবং বিএসএফ সদস্যদের ভূমিকার প্রশংসা করেন। পরিদর্শনকালে, ডিজি বিএসএফ আইসিপি মোরেও পরিদর্শন করেন

তিনি মণিপুরে পৌঁছানোর পর একটি সৈনিক সম্মেলনের মাধ্যমে অফিসার এবং সৈন্যদের সাথে আলাপচারিতা করে জওয়ানদের সাথে চা পান করেন। দলজীৎ সিং মণিপুর রাজ্যে নিরাপত্তা ব্যবস্থা তৈরিতে তাদের নিরলস প্রচেষ্টা এবং অবদানের প্রশংসা করেন এবং তাদের নিরলসভাবে এবং সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে তাদের দায়িত্ব পালন করতে অনুপ্রাণিত করেন।

ডিজি বিএসএফ রাজ্য পুলিশের মহাপরিদর্শক ও মণিপুরের মুখ্য সচিব এবং অন্যান্য সহযোগী সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিদ্যমান নিরাপত্তা পরিস্থিতি নিয়েও আলোচনা করেছেন।

Show More

Related Articles

Back to top button