Updates

বুধবার বরাক সফরে বহু দফতরের মন্ত্রী পীযূষ হাজরিকা

করিমগঞ্জ, ১মে : দুদিনের সফরসূচি নিয়ে বুধবার বরাক উপত্যকায় আসছেন অসমের জলসম্পদ, তথ্য ও জনসংযোগ, সংসদীয় পরিক্ৰমা, সামাজিক ন্যায় দফতরের মন্ত্রী পীযূষ হাজরিকা।

সকাল ১০.৩০ মিনিটে তিনি কুম্ভিরগ্রাম বিমানবন্দরে পৌঁছে সোজা চলে যাবেন হাইলাকান্দিতে। সড়কপথে যাওয়ার সময় আলগাপুর, বক্রিয়াহাওর এবং কাটাখালে জলসম্পদ বিভাগের বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি খতিয়ে দেখবেন মন্ত্রী।

বেলা একটায় হাইলাকান্দি সার্কিট হাউস থেকে রওয়ানা দিয়ে যাবেন রাতাবাড়ি বিধানসভা এলাকার নিভিয়ায়। সেখানে সিংলা নদীর তীরে নির্মীয়মাণ দুটি বাঁধের অগ্রগতি খতিয়ে দেখবেন।

বিকাল ৪.৩০ মিনিটে পাথারকান্দিতে দুটি জলসম্পদ বিভাগের প্রকল্প খতিয়ে দেখবেন নিজে। সন্ধ্যা ৬-টায় করিমগঞ্জের অভিভাবক মন্ত্রী পীযূষ হাজরিকা জেলা বিজেপি কার্যালয়ে মিলিত হবেন এক সংক্ষিপ্ত সভায়।

সন্ধ্যা ৭-টায় করিমগঞ্জের জেলাশাসক কার্যালয়ের কনফারেন্স হল-এ মন্ত্রীর পৌরোহিত্যে অনুষ্ঠিত হবে পর্যালোচনা সভা। সভা শেষে সড়কপথে শিলচরের উদ্দেশ্যে তিনি রওয়ানা দেবেন।

পরের দিন বৃহস্পতিবার সকাল ৯-টায় শিলচর এবং সোনাইয়ের বেতুকান্দি, অন্নপূর্ণাঘাট, সোনাবাড়িঘাট, কৃষ্ণপুরে বাঁধ নির্মাণের কাজ খতিয়ে দেখবেন মন্ত্রী হাজরিকা। দুপুরে কাটিগড়া পৌঁছে খতিয়ে দেখবেন বিভাগীয় কয়েকটি প্রকল্পের অগ্রগতি। এরপর কাটিগড়া থেকে সড়কপথে রওয়ানা হবেন দিশপুরের উদ্দেশ্যে।

Show More

Related Articles

Back to top button