Barak Valley

মিজোরামের ভারপ্রাপ্ত রাজ্যপাল হিসেবে ত্রিপুরার রাজ্যপাল শ্রী ইন্দ্র সেনা রেড্ডি নাল্লুর শপথ

আইজল, পিএন সি ৩০ সেপ্টেম্বর-ত্রিপুরার রাজ্যপাল ইন্দ্র সেনা রেড্ডি নাল্লু সোমবার মিজোরামের রাজ্যপাল হিসাবে অতিরিক্ত দায়িত্ব গ্রহণ করেছেন। সোমবার মিজোরামের রাজধানী আইজলের রাজভবনে রাজ্যপালের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রাজ্যপাল ইন্দ্র সেনা রেড্ডি নাল্লুকে শপথ বাক্য পাঠ করান গৌহাটি হাইকোর্টের বিচারপতি নেলসন সাইলো।

এই শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিজোরামের মুখ্যমন্ত্রী লালডুহোমা, স্বরাষ্ট্রমন্ত্রী কে সাপডাঙ্গা, রাজ্য বিধানসভার অধ্যক্ষ লালবিয়াকজামা, মুখ্য সচিব শ্রীমতি রেণু শর্মা, রাজ্য মন্ত্রিসভার সদস্য সদস্যা সহ প্রশাসনের পুলিশ দপ্তরের শীর্ষস্থানীয় আধিকারিকরা।

ত্রিপুরার রাজ্যপাল ইন্দ্র সেনা রেড্ডি নাল্লু রবিবার মিজোরামের রাজধানী আইজলের লেংপুই বিমানবন্দরে অবতরণ করার পরে সেখানে তাঁকে স্বাগত ও উষ্ণ অভ্যর্থনা জানান মিজোরামের মুখ্যমন্ত্রী এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা। সেখানে তাঁকে গার্ড অব অনার দেওয়া হয়।

উল্লেখ্য, মিজোরামের রাজ্যপাল হরি বাবু কামবামপতি অসুস্থতার কারনে বর্তমানে ছুটিতে রয়েছেন। এই কারণে, ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু গত ২৬শে সেপ্টেম্বর ত্রিপুরার রাজ্যপাল শ্রী ইন্দ্র সেনা রেড্ডি নাল্লুকে মিজোরামের রাজ্যপাল হিসাবে অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য নিযুক্ত করেন।

Show More

Related Articles

Back to top button