Barak Valley

লরি ও বাইক সংঘর্ষ, আহত ও মৃত ১

পাথারকান্দি : করিমগঞ্জ জেলার অন্তর্গত পাাথারকা‌ন্দির ত্রিপুরাগামী ৮ নম্বর জাতীয় সড়কে মোটর বাইক এবং লরির মুখোমুখি সংঘ‌র্ষে এক যুবকের মর্মা‌ন্তিক মৃত্যু হয়েছে। একই দুৰ্ঘটনায় আরও এক যুবক গুরুতর আহত হ‌য়েছেন। তাঁকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। নিহতকে বিশ্বদীপ ব্যানার্জি এহং আহত যুব‌ককে এল কিরণ সিংহ বলে শনাক্ত করা হয়েছে। উভয়ের বাড়ি স্থানীয় রাজবাড়িতে।

দুর্ঘটনা‌টি আজ শ‌নিবার বিকাল প্রায় তিন‌টা নাগাদ পাথারকা‌ন্দির ৮ নম্বর জাতীয় সড়কের তিনোখাল ব্রিজ সংলগ্ন গোকিলায় সংঘটিত হয়েছে। জানা গে‌ছে, এএস ০১ এফ ৫৫৪৫ নম্ব‌রের মোটর বাইক এবং ত্রিপুরাগামী এএস ০১ কিউসি ৯৫৩১ নম্ব‌রের ল‌রির সংঘর্ষ হয়। সংঘর্ষে বাইক‌টিকে হিঁচ‌ড়ে কিছু দূর নি‌য়ে গি‌য়ে সড়‌কের পা‌শে খাদে গ‌ড়ি‌য়ে প‌ড়ে লরিটি। প্রচণ্ড সংঘর্ষে ঘটনাস্থ‌লে বাইক আরোহী বিশ্বদীপ ব্যানার্জির মৃত্যু হয়। গুরুতরভাবে আহত হন কিরণ সিংহ।

দুৰ্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা ছুটে গিয়ে রাস্তা থেকে আহত দুই যুবককে উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন্য পাথারকান্দি হাসপাতালে নিয়ে যান। ইত্যবসরে খবর পেয়ে ছুটে যায় পুলিশ। এদিকে হাসপাতালে আহত দুই যুবকের মধ্যে বিশ্বদীপ ব্যানার্জিকে মৃত বলে ঘোষণা করে শারীরিক অবস্থা সংকটজনক বলে অপরজনকে করিমগঞ্জ সিভিল হাসপাতালে রেফার করেন। তবে দুর্ঘটনায় লরির চালক ও সহ-চালক অক্ষত ব‌লে খবর পাওয়া গে‌ছে।

Show More

Related Articles

Back to top button