Barak Valley

হেরোইন সহ ২ পাচারকারী আটক বাংলাদেশে

করিমগঞ, ১৭ জুলাই : ক‌রিমগ‌ঞ্জে ড্রাগস সহ ধৃত দুই যুবক‌কে একদি‌নের রিমা‌ন্ডে নিয়েছে সদর থানার পু‌লিশ।

গোপন খবরের ভিত্তিতে মঙ্গলবার রা‌তে সদর থানার ওসি ইনস্পেক্টর বি‌কে ছেত্রী দলবল নিয়ে করিমগঞ্জ বাইপাসে অভিযান চালিয়ে লক্ষাধিক টাকার হেরোইন সহ দুই যুবক‌কে আজ বুধবার জেলা আদাল‌তে পেশ ক‌রে একদি‌নের রিমা‌ন্ডে নিয়েছে সদর পু‌লিশ। ধৃত‌দের পাথারকা‌ন্দি থানাধীন সলগই‌ এলাকার আসাইঘা‌টের ক‌বির হো‌সেন এবং ক‌রিমগ‌ঞ্জের নাগকাপন গ্ৰামের সাজুল আহ‌মেদ।

মঙ্গলবার রা‌তে ক‌রিমগঞ্জ বাইপাস সড়‌ক দিয়ে হেরোইন নিয়ে পায়ে হেঁটে যাওয়ার সময় দুই পাচারকারীকে হা‌তেনা‌তে ধরেন অভিযানকারীরা। তা‌দের হাতে ছিল একটি প্যাকেট। ওই প্যাকেটে দুটি সাবান বাক্সে ২৮ গ্রাম সন্দেহভাজন হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনগুলির কা‌লোবাজারী মূল্য কয়েক লক্ষ টাকা হবে বলে মনে করছে পুলিশ।
রাতভর থানায় আট‌কে ধৃত‌দের টানা জেরার পর আজ বুধবার সি‌জেএম আদাল‌তে পেশ ক‌রে রিমা‌ন্ডের আৰ্জি জানায় সদর পু‌লিশ। আদালত ধৃত‌দের এক‌দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রে‌ছে।

জানা গে‌ছে, ধৃত ক‌বির একটি অভিজাত প‌রিবা‌রের ছেলে। তার বাবা একটি স্কু‌লের প্রধানশিক্ষক ছি‌লেন। ক‌বির দীর্ঘদিন কু‌য়ে‌তে ছিল। সেখা‌নে তার এক‌টি দোকানও ছিল। ‌দোকান‌টি লোকসা‌নে পড়ায় সে কু‌য়েত থে‌কে বা‌ড়ি চ‌লে আসে। বর্তমা‌নে সে আৰ্থিক সমস্যা য় পড়ে মান‌সিক অবসা‌ধে ভুগছিল।

Show More

Related Articles

Back to top button