Barak Valley

নিলামবাজারে পুলিশের পৃথক অভিযানে বাজেয়াপ্ত ইয়াবা ও গাঁজা, গ্রেফতার চার

নিলামবাজার : মাদক বিরোধী অভিযানে আবার বড় সাফল্য পেয়েছে করিমগঞ্জ জেলা পুলিশ। আজ মঙ্গলবার দুটি পৃথক অভিযানে পুলিশ বাজেয়াপ্ত করেছে বৃহত্‍ পরিমাণের নেশা জাতীয় ট্যাবলেট ইয়াবা এবং গাঁজা। পাশাপাশি মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে চারজনকে।

গোপন সূত্রে প্রাপ্ত খবরের ভিত্তিতে মঙ্গলবার অভিযানে নামেন সদর ডিএসপি গীতার্থ দেবশর্মা। এদিন সাদা পোশাকে পুলিশ একাধিক স্থানে ওত্‍ পেতে বসে মাদক সহ পাচারকারীদের পাকড়াও করতে। এক সময় নিলামবাজারের লালপুল এলাকায় জাতীয় সড়কে দুই পাচারকারীকে আটক করা হলে তাদের কাছ থেকে উদ্ধার হয় ১০ হাজার ইয়াবা ট্যাবলেট। পুলিশের হাতে আটক দুই পাচারকারী নিলামবাজার থানা এলাকার লোহারপাড়া গ্রামের আতিকুর রহমান ও ঘনশামরচক গ্রামের নজরুল ইসলাম বলে পরিচয় শনাক্ত হয়েছে।

অন্যদিকে ত্রিপুরা থেকে ট্রেনে করে নিলামবাজারে আসার পরে রেলওয়ে স্টেশনের সামনে বহিঃরাজ্যের দুই যুবককে আটক করে পুলিশ। তাদের ব্যাগে তল্লাশি চালিয়ে পুলিশ উদ্ধার করে প্রায় ১২ কেজি গাঁজা। ধৃত দুই যুবক বিহারের বেগুসরাই জেলার দীপক কুমার এবং সাহিল কুমার বলে পুলিশ সূত্রে জানা গেছে।

নিলামবাজার থানার ওসি দীপজ্যোতি মালাকার জানান, পৃথক দুই অভিযানে চারজনকে আটক করা হলে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে। চারজনের মোবাইল ফোনের হ্যান্ডসেট বাজেয়াপ্ত করে কল লিস্ট খতিয়ে দেখা হচ্ছে। মাদক পাচারের ফরোয়ার্ড এবং ব্যাকওয়ার্ড লিংক খতিয়ে দেখছে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে মাদক পাচারের আরও বেশ কিছু তথ্য উদ্ধার হয়েছে বলে জানান ওসি মালাকার।

Show More

Related Articles

Back to top button