Updates

আজ ও কাল হাইলাকান্দির ভোটকেন্দ্র গুলিতে ভোটার তালিকা সংশোধনের জন্য শিবির

জনসংযোগ, হাইলাকান্দি , ১৫ ডিসেম্বর: ২০২৪ সালের ১ জানুয়ারিকে ভিত্তি করে হাইলাকান্দি জেলার দুটি বিধানসভা আসনের ভোটার তালিকা সংশোধনের জন্য প্রকাশিত খসড়া তালিকায় নাম অন্তর্ভুক্তি, নাম কাটা এবং স্থানান্তরের জন্য শনি ও রবিবার অর্থাৎ ১৬ ও ১৭ ডিসেম্বর হাইলাকান্দি জেলার সব কয়টি ভোট কেন্দ্রে বিশেষ শিবির খোলা হবে।

হাইলাকান্দির ইলেকশন অফিসার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন যে আগামী ২৩ ও ২৪ ডিসেম্বর জেলার সব কয়টি ভোট কেন্দ্রেও অনুরূপভাবে বিশেষ শিবির খোলা হবে। এতে ভোট কেন্দ্র গুলির ভোট লেভেল অফিসার (বি এল ও) উপস্থিত থাকবেন। প্রকাশিত ভোটার তালিকায় নাম তুলা, নাম কাটা এবং স্থানান্তরের জন্য বয়সের প্রমাণপত্র হিসেবে আধার কার্ড, প্যান কার্ড,বার্থ সার্টিফিকেট ড্রাইভিং লাইসেন্স, জন্মের তারিখ থাকা শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট অথবা পাসপোর্ট সঙ্গে আনতে হবে। বাসস্থানের প্রমাণপত্র হিসাবে জলবিদ্যুৎ গ্যাস কানেকশন এর ঠিকানা সহ বিল আধার কার্ড ব্যাংকের পাসবুক, জমির দলিল আনতে হবে।

এছাড়া নাগরিকত্ব প্রমাণপত্র হিসাবে এনআরসির রেকর্ড জন্মের প্রমাণপত্র পি আর সি অথবা বাবা-মার নাম সম্বলিত ভোটার তালিকা। উল্লেখ্য গত ৮ ডিসেম্বর এই খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ৮ জানুয়ারি পর্যন্ত দাবি আপত্তি বি এল ও দের কাছে জমা দেওয়া যাবে। অথবা অনলাইনে ওয়েবসাইট https://voters.eci.gov.in এ দাখিল করা যাবে।

Show More

Related Articles

Back to top button