Barak Valley

আজ সোনাছড়া-রুপাছড়া জিপি ও হরিশনগর জিপিতে বিকশিত ভারত সংকল্প যাত্রা

জনসংযোগ, হাইলাকান্দি, ৮ ডিসেম্বর: হাইলাকান্দি জেলায় কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নের ফলে জনসাধারণ কিভাবে উপকৃত হচ্ছেন তা তুলে ধরতে শুক্রবার কাটলিছড়া উন্নয়ন খন্ডের রাঙ্গাবাক জিপি ও ধলাই-মলাই জিপিতে বিকশিত ভারত সংকল্প যাত্রা অনুষ্ঠিত হয়। এতে সরকারি বিভিন্ন জনকল্যাণমুখী বিভাগের স্টল খোলা হয়।

বিভাগ গুলি তাদের উপলব্ধ পরিষেবার প্রদর্শনী তুলে ধরে। এতে যোগ্য হিতাধিকারীদের নাম বিভাগগুলি লিপিবদ্ধ করে। যাতে করে পরবর্তীতে এইসব হিতধিকারীদেরকে প্রকল্পের আওতায় আনা যায়। পাশাপাশি কেন্দ্রীয় সরকারের প্রচার গাড়ির জায়েন্ট স্কিনের মাধ্যমে দেশে বাস্তবায়ন করা কল্যাণ মূলক প্রকল্পগুলির সুফল তুলে ধরা হয়। সভা গুলিতে প্রকল্প লাভ করা উপকৃতরা তাদের অভিজ্ঞতাও তুলে ধরেন।

এদিকে বিকশিত ভারত সংকল্প যাত্রার অঙ্গ হিসাবে শনিবার অর্থাৎ ৯ ডিসেম্বর তারিখে সোনাছড়া-রুপাছড়া জিপির রুপাছড়া নাচঘরে সকাল সাড়ে নয়টায় এবং হরিশনগর জিপির হরিশনগরের আনন্দনগরে বেলা দেড়টায় অনুরুপ সভা, বিভাগ গুলির প্রদর্শনী, হিতাদিকারীদের মুখে তাদের সাফল্যের কাহিনী এবং কেন্দ্রীয় সরকারের প্রচারগাড়ির মাধ্যমে জনকল্যাণমুখী প্রকল্পের প্রদর্শনী অনুষ্ঠিত হবে। ওই দুই জিপির জনসাধারণকে ওই দুটি সংকল্প যাত্রায় সামিল হবার আবেদন জানানো হয়েছে জেলা প্রশাসন থেকে।

Show More

Related Articles

Back to top button