Barak Valley

আত্মঘাতী করিমগঞ্জের উজানডিহিতে প্রতিবেশী যুবকের উপর প্রাণঘাতী হামলাকারী আবদুল বাসিত

করিমগঞ্জ : করিমগঞ্জের উজানডিহিতে প্রতিবেশী যুবকের উপর প্রাণঘাতী হামলাকারী আবদুল বাসিত আত্মহত্যা করেছে। নিজের বাসগৃহের বারান্দায় গলায় দড়ি দিয়ে ফাঁস জড়িয়ে আত্মহত্যা করেছে বাসিত। ঘটনার নেপথ্যে পরকীয়ার গুঞ্জন উঠেছে!

গতকাল অর্থাত্‍ রবিবার সাতসকালে বাজারঘাট গ্রাম পঞ্চায়েতে পাঁচ নম্বর ওয়ার্ড উজানডিহির আলতাফ হুসেনকে ধারালো অস্ত্র দিয়ে প্রাণঘাতী হামলা চালিয়েছিল প্রতিবেশী আবদুল বাসিত।

ওই ঘটনার তদন্তেও নেমে পুলিশ বাসিতকে গ্রেফতার করার চেষ্টা চালিয়েছিল! কিন্তু ঘটনার ২৪ ঘণ্টার আগেই স্বগৃহের বারান্দায় আত্মহত্যা করে ফেলেছে আবদুল বাসিত। এ ঘটনার পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আবদুলের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য করিমগঞ্জ সিভিল হাসপাতালে পাঠিয়েছে।

কিন্তু কেন এই চরম পথ বেছে নিয়েছে বাসিত? কেন‌-ই-বা আলতাফের উপর প্রাণঘাতী হামলা চালালো? আর কেন-ই-বা ঘটনার ২৪ ঘণ্টা পূর্ণ হওয়ার আগেই সে নিজের গলায় ফাঁস জড়িয়ে আত্মহত্যা করে চিরতরে বিদায় নিল এই পৃথিবী থেকে। এ সব প্রশ্নের সঠিক উত্তর এখনও জানা যায়নি!

গতকাল সকালে আলতাফকে প্রাণে মারার চেষ্টা করে ব্যর্থ হয়েছিল বাসিত। আর এদিন রাতেই, অর্থাত্‍ ঘটনার ২৪ ঘণ্টা পেরোনোর আগেই সে আত্মহত্যা করে আরও রহস্য ও চাঞ্চল্যের সৃষ্টি করেছে এলাকাজুড়ে।

স্থানীয় সূত্রে প্রাপ্ত খবরে জানা গেছে, ঘটনার নেপথ্যে রয়েছে পরকীয়া! তবে এর জন্য পুলিশি তদন্তের অপেক্ষা করতে হবে! গুঞ্জন ও অভিযোগ উঠেছে, আবদুল বাসিতের স্ত্রীর সঙ্গে আলতাফের অবৈধ সম্পর্ক ছিল। আর ওই পরকীয়ার খবর পেয়েই নাকি আলতাফের উপর হামলা চালায় বাসিত। তবে এ সব কেবলমাত্র গুঞ্জন ও অভিযোগ! সঠিক উত্তরের জন্য অপেক্ষা করতে হবে পুলিশি তদন্তের। দুটি ঘটনায় তীব্র চাঞ্চল্য বিরাজ করছে বৃহত্তর বাজারঘাট এলাকাজুড়ে।

উল্লেখ্য, গতকাল রবিবার সাতসকালে নিজের বাড়ির সামনে রাস্তায় পেয়ে আলতাফ হুসেনকে দা দিয়ে উপর্যূপরি আঘাত করে খুনের চেষ্টা করেছিল আবদুল বাসিত। বর্তমানে গুয়াহাটিতে আশঙ্কাজনক অবস্থায় চিকিত্‍সা চলছে আলতাফের।


Show More

Related Articles

Back to top button