Sports

ইডেনের টিকিট কালোবাজারি কাণ্ডে নয়া মোড়, গ্রেফতার CAB সদস্য!

কলকাতা : ইডেনে বিশ্বকাপের ম্যাচে রবিবার মুখোমুখি হতে চলেছে ভারত ও দক্ষিণ আফ্রিকা। সেই ম্যাচের টিকিটের কালোবাজারির অভিযোগে তোলপাড় শহর। এই আবহে তত্‍পরতা বেড়েছে পুলিশেরও। ইডেনের আশেপাশে মোতায়েন করা হয়েছে প্রায় ২৫০ পুলিশ। এদিকে টিকিট কালাবাজারি কাণ্ডে সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে তলব করেছে পুলিশ৷

এরই মাঝে শহরে বিভিন্ন জায়গায় হানা দিয়ে ১ নভেম্বর থেকে এখনও পর্যন্ত অন্তত ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছেন হেমল শাহ নামক একজন ব্যক্তি। তিনি এন্টালির বাসিন্দা। রিপোর্ট অনুযায়ী, তিনি সিএবি সদস্য।

জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে গতকাল মৌলালিতে অভিযান চালিয়েছিল এন্টালি থানার পুলিশ। সেখান থেকেই গ্রেফতার করা হয়েছিল হেমল শাহকে। তাঁর সঙ্গে ছিলেন ইসমাইল হুডা নামক আরও একজন। ধৃতদের থেকে রবিবারের ইডেন ম্যাচের ১০টি টিকিটি পাওয়া গিয়েছে। পশ্চিমবঙ্গ কালোবাজারি দমন আইন, ১৯৪৮ ও ভারতীয় দণ্ডবিধির সংশ্লিষ্ঠ ধারায় দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ।

এছাড়া ১ নভেম্বর থেকে ময়দান থানা, হেয়ার স্ট্রিট থানা, নেতাজি নগর থানা, সাইবার থানাও টিকিট কালোবাজারির অভিযোগে গ্রেফতার করেছে আরও ১৪ জনকে।

এছাড়া ১ নভেম্বর থেকে ময়দান থানা, হেয়ার স্ট্রিট থানা, নেতাজি নগর থানা, সাইবার থানাও টিকিট কালোবাজারির অভিযোগে গ্রেফতার করেছে আরও ১৪ জনকে। এখনও পর্যন্ত ধৃতদের কাছ থেকে মোট ৯৪টি টিকিট বাজেয়াপ্ত করেছে পুলিশ। কালোবাজারির অভিযোগ তুলে ময়দান এবং এন্টালি থানায় মোট ৭টি এফআইআর হয়েছে।

Show More

Related Articles

Back to top button