Barak Valley

উদ্ধার লোয়াইর‌পোয়ার লঙ্গাই নদী‌তে ত‌লি‌য়ে যাওয়া গৃহবধূর লাশ

বাজারিছড়া : দু‌দি‌নের মাথায় করিমগঞ্জ জেলার অন্তর্গত লোয়াইর‌পোয়ায় লঙ্গাই নদী‌তে ত‌লি‌য়ে যাওয়া গৃহবধূর লাশ আজ মঙ্গলবার দুপু‌রের দিকে উদ্ধার করেছেন স্থানীয় ডুবুরিরা। স্থানীয় জনতা, প্রশাস‌নিক কর্মকর্তা ও এস‌ডিআরএফ দুদিন ধরে টানা প্রচেষ্টার পর আজ লোয়াইরপোয়ার ১৮ নম্বর লাইনের বা‌সিন্দা জনৈক কানাইলাল র‌বিদাসের স্ত্রী গায়ত্ৰী রবিদাসের মৃত‌দেহ উদ্ধার হয়েছে।

গায়ত্রীদেবীর মৃতদেহ উদ্ধারের পর ময়না তদ‌ন্তের জন্য করিমগঞ্জ সিভিল হাসপাতালে পাঠিয়েছে বাজা‌রিছড়া থানার পু‌লিশ।

ঘটনাটি সংঘটিত হয়েছিল গত র‌বিবার সকা‌লে। ওইদিন সকালে লোয়াইরপোয়ার ১৮ নম্বর লাইনের বাসিন্দা জনৈক কানাইলাল র‌বিদা‌সের ৩৫ বছর বয়সি স্ত্রী গায়ত্ৰী রবিদাস প্রতিদিনের মতো মোটরস্ট্যান্ড সংলগ্ন লঙ্গাই নদী‌তে স্নান কর‌তে নামেন। কিন্তু আচমকা নদীর জ‌লে ত‌লিয়ে যান গায়ত্রীদেবী।

যথাসম‌য়ে বা‌ড়ি না ফেরায় প‌রিবা‌রের লোক‌দের ম‌ধ্যে উত্‍কণ্ঠা ছড়ায়। পরে নিখোঁজ গৃহবধূর স্বামী কানাইলাল নদীর ঘা‌টে গিয়ে দে‌খেন পারে তাঁর স্ত্রীর বালতি এবং কাপড়-চোপড় রয়েছে। অথচ স্ত্রী গায়ত্রী লাপাত্তা। বিষয়‌টি লোকমুখে চাউর হ‌লে স্থানীয়রা নদী‌তে নেমে নি‌খোঁজ গৃহবধূর তালাশি চালিয়ে তাঁর কোনও সন্ধান পান‌নি।

খবর দেওয়া হয় বাজারিছড়া থানায়। খবর পেয়ে পুলিশ জেলা দু‌র্যোগ মোকা‌বিলা বিভা‌গের অধীন এসডিআরএফ নিয়ে আসে। তাঁরা বেশ কয়েক ঘণ্টা নদীর জলে নেমে নিখোঁজ ম‌হিলা‌কে উদ্ধার অভিযান চালান। কিন্তু স‌ন্ধে হয়ে যাওয়ায় সেদিন অভিযান বন্ধ রেখে পরের দিন ভোর থেকে ফের তাঁরা গায়্ত্রী রবিদাসকে উদ্ধার করে অভিযান চালান। কিন্তু বিফল হন তাঁরা।

অবশেষে তাঁকে উদ্ধার করতে নিয়োগ করা হয় স্থানীয় চাঁদখিরাব‌স্তির চার ডুবিরিকে। অক্সিজে‌ন সি‌লিন্ডার নিয়ে তাঁরা নামেন নদীতে। প্রায় পাঁচ ঘণ্টা পর ডুবুরিরা উদ্ধার করেন গায়ত্রীদেবীর মৃতদেহ। মৃতদেহটি ঘটনাস্থ‌লের পাশে জ‌লের নীচে পাথ‌রের ফাঁকে আটকে ছিল।

Show More

Related Articles

Back to top button