BARAK VALLEY

কমলাক্ষ বিরোধী মন্তব্য মন্ত্রী পীযূষের কুশপুতুল দাহ কংগ্রেসের

করিমগঞ্জ : মন্ত্রী পীযুষ হাজারিকার পুত্তলিকা দাহ। যুব কংগ্রেসিরা দাহাক করলেন মন্ত্রী পীযুষ হাজারিকার কুষপুতুল। বিরোধী দলনেতা দেবব্রত সইকীয়া ও কমলাক্ষ দে পুরকায়স্থকে নিয়ে বিরূপ মন্তব্য করার অভিযোগে মন্ত্রী হাজারিকার কুসপুতুল দাহ করে যুব কংগ্রেসেরা।

বিজেপির মহিলা নিরাপত্তা নিয়ে বিরোধী দলপতি তথা জ্যেষ্ঠ কংগ্রেস নেতা দেবব্রত সইকিয়া মন্তব্যের প্রতি উত্তর দিতে গিয়ে, দেবব্রত শইকিয়া কে বিবস্ত্র করে দেওয়ার হুংকার প্রদান করেছেন মন্ত্রী হাজারিকা এমন অভিযোগ যুব কংগ্রেসীদের। মন্ত্রী হাজারিকার মন্তব্যের বিরোধিতা করে কুশপুতুল দাহ করে প্রতিবাদ সাব্যস্ত করে যুব কংগ্রেস।

অসম প্রদেশ কংগ্রেসের কার্যকরী সভাপতি কমলাক্ষ দেপুরকায়স্থকে নিয়ে করা মন্ত্রী হাজারিকার মন্তব্যের তীব্র বিরোধিতা করে যুব কংগ্রেস। যুব কংগ্রেসিরা বলেন, কমলাক্ষ দেপুরকায়স্থ, রাজ্যে চলে আসা সেন্টিকেটের বিরুদ্ধে কথা বলাই, মন্ত্রী হাজারিকার গত্র দাহ। এদিন বিভিন্ন শ্লোগানে আকাশ বাতাস মুখরিত করে তোলেন যুব কংগ্রেসিরা। প্রতিবাদী যুব কংগ্রেসিরা শহরের রাজপথে মন্ত্রী পীযুষ হাজারিকার কুসপুতুল দাহ করেন।

আজ করিমগঞ্জ জেলা কংগ্রেস কার্যালয়ে সামনে জাতীয় সড়কের উপরে মন্ত্রী পীযুষ হাজারিকার কুশপুত্তলিকা পুড়িয়ে বিক্ষোভ প্রতিবাদ কার্যসূচি পালন করল করিমগঞ্জ জেলা কংগ্রেসের বিভিন্ন শাখা সংঘটনের কর্মকর্তারা।উল্লেখ্য, অসম প্রদেশ কংগ্রেসের সভাপতি তথা উত্তর করিমগঞ্জের বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থের অতীত নিয়ে মিথ্যা অভিযোগ উত্থাপন করেন মন্ত্রী পীযুষ।

সমগ্র অসমের বাঙালি সহ অন্যান্যদের মধ্যে উত্তর করিমগঞ্জের বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থের আলাদা স্হিতি রয়েছে। বর্তমানে বিজেপি সরকারের বিরুদ্ধে অসম বিধানসভায় সর্বত্র সরকারের টুটি চেপে ধরেছেন। ফলে বিজেপি সরকার বিধায়ক কমলাক্ষকে ভয় পায় । আর এজন্যই মিথ্যা ও মনগড়া মন্তব্য করে বরাক তথা অসমীয়া সমাজের কাছে ছোট করতে চাইছেন রাজ্যের মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ মন্ত্রী তথা করিমগঞ্জ জেলার অভিভাবক মন্ত্রী পীযুষ হাজারিকা।অন্যদিকে প্রতিবাদকারীরা বলেন অতিসত্বর ক্ষমা চাইতে হবে মন্ত্রী পীযুষকে।

অন্যদিকে জানা যায়, বিধায়ক কমলাক্ষ মন্ত্রী পীযুষ হাজারিকার সিন্ডিকেট নিয়ে কথা বলায় মন্ত্রী পীযুষের আতে ঘা লেগেছে। তাই কমলাক্ষের মুখ বন্ধ করতেই পীযুষের এই অপচেষ্টা বলেন তাপস পুরকায়স্থ ও সন্দীপ নন্দী সহ প্রতিবাদকারীরা।

Show More

Related Articles

Back to top button