Barak Valley

পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় আদর্শ মহাবিদ্যালয়ে ষষ্ঠতম প্রতিষ্ঠা দিবস উদযাপিত

জনসংযোগ, করিমগঞ্জ, ২ সেপ্টেম্বর : করিমগঞ্জ জেলার অন্তর্গত এরালিগুলে অবস্থিত পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় আদর্শ মহাবিদ্যালয়ে সাড়ম্বরে উদযাপন করা হয়েছে ষষ্ঠতম প্রতিষ্ঠা দিবস। অনুষ্ঠানের শুভারম্ভ হয় পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়েে। স্বাাাগতগ ভাষণে মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ সতীনাথ পাল বিশেষ এই দিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান সবাইকে।

ইংরেজি বিভাগের প্রধান ড. সুরজিত্‍ রায় ছাত্রছাত্রীদের উজ্জ্বল জীবনের আশা রেখে তাঁদের জীবন গড়ার পরামর্শ দিয়েছেন। আরেক বক্তা মহাবিদ্যালয়ের আইকিউএসসি সেলের সমন্বয়কারী ড. চিন্ময় পাল ছাত্রছাত্রীদের নিজস্ব কর্তব্যের প্রতি মনোযোগ ও লক্ষ্যের প্রতি দৃঢ় থাকতে উপদেশ দেন। পাশাপাশি চন্দ্রযান-৩-এর ল্যান্ডিংয়ের ঐতিহাসিক মুহূর্তকে প্রদর্শিত করা হয় আমন্ত্রিত স্কুল ছাত্রছাত্রী ও মহাবিদ্যালয়ের উপস্থিত ছাত্রছাত্রী, শিক্ষক ও অন্যান্য শিক্ষাকর্মীদের সামনে।

একই দিনে মহাবিদ্যালয়ের ওয়াল ম্যাগাজিনের নতুন সংস্করণ ‘মালঞ্চ’-এর উদ্বোধন করা হয়। এর পর বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয় এদিন। এতে সমন্বয়ক ছিলেন পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান দেবজ্যোতি বরা। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. কণিকা চক্রবর্তী। পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান দেবজ্যোতি বরার ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Show More

Related Articles

Back to top button