Barak Valley

ক‌রিমগঞ্জের চুড়াইবা‌ড়ি‌তে ফের নেশাজাতীয় কফ সিরাপ সহ গ্রেফতার এক

বাজারিছড়া, ১৪ মে : পু‌লি‌শি অভিযানে ব্যাপক ধরপাক‌ড়ের পরও অসম-‌ত্রিপুরা আন্তঃরাজ্য্ সীমান্ত পার করে মাদক পাচারকারীরা নি‌জে‌দের কা‌লো সাম্রা‌জ্যের মৃগয়া অব্যাহত রাখার চেষ্টায় মরিয়া হয়ে উঠেছে। হাত গুটিয়ে ব‌সে নেই পু‌লিশও। ফ‌লে কয়েকদিনের মধ্যে নেশা সামগ্রী সহ ধরা পড়‌ছে বেশ কয়েকজন পাচারকারী। গত কয়েদিনের মাদক-বিরোধী অভিযানের মধ্যে শ‌নিবারও অসমের করিমগঞ্জ জেলার বাজারিছড়া থানাধীন চুড়াইবাড়ি পুলিশ ওয়াচ পোস্টের ইনচার্জ প্রণব মিলির নেতৃত্বে পরিচালিত অভিযানে ফের নেশার কফ সিরাপ সহ ধরা প‌ড়েছে এক ল‌রি চালক।

আজ রবিবার চুড়াইবাড়ি পুলিশ ওয়াচ পোস্টের ইনচার্জ প্রণব মিলি জানান, গতকাল রাতে এনএল ০১ কিউ ৩১১৩ নম্বরের একটি ১২ চাকার লরি পশ্চিমবঙ্গ থেকে অসমের বুক দি‌য়ে ৮ নম্বর জাতীয় সড়ক ধরে চুড়াইবাড়িতে আসে। এখানে আসার পর লরিতে তালি‌শি‌ চালিয়ে তাঁরা কাপড় ও বৈদ্যুতিক সরঞ্জামের ভিতর থে‌কে দুটি কার্টু‌নে মোট ২০০ শিশি কোডাইন ফসফেট জাতীয় নেশার কফ সিরাপ উদ্ধার করেন। উদ্ধারকৃত কফ সিরাপগুলির কা‌লোবাজারে মূল্যা দু-লক্ষা‌ধিক টাকা হ‌বে। কফ সিরাপগুলি আগরতলায় পাচারের পরিকল্পনা ছিল ধৃতের।

তিনি জানান, নেশার কফ সিরাপ পাচারের অভিযোগে লরি চাল‌ক পশ্চিমবঙ্গের মালদা জেলার বৈষ্ণবনগর থানার করবলা গ্রামের বাসিন্দা সফিকুল মিয়াঁ (৪২)-কে আটক করা হয়। পরে প্রদত্ত স্বীকারোক্তির ভিত্তিতে এনডিপিএস-এর সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তাকে গ্রেফতার করা হয়েছে।

Show More

Related Articles

Back to top button