Barak Valley

করিমগঞ্জের সাদারাশিতে বিএসএফ-এর সিভিক অ্যাকশন প্রোগ্রাম

করিমগঞ্জ : সীমান্তবর্তী এলাকায় মানুষের সঙ্গে সমস্ত দূরত্ব মিটিয়ে এলাকার মানুষকে আরও কাছে টানতে সিভিক অ্যাকশন প্রোগ্রামের মাধ্যমে বিশেষ উদ্যোগ নিয়ে থাকে বিএসএফ । আর এরই উদ্দেশ্যে করিমগঞ্জ বিএস‌এফের ১৬ নম্বর ব্যাটেলিয়ান গত কয়েক মাস ধরে করিমগঞ্জের বিভিন্ন স্থানে সিভিক অ্যাকশন অনুষ্ঠান আয়োজন করে আসছে ।

বুধবার করিমগঞ্জের সাদারাশিতে বিএসএফ ক্যাম্পে অনুষ্ঠান আয়োজন করা হয় । আর এতেই বিএসএফ-এর কমাডেন্ট সঞ্জয় কুমার এর উপস্থিতিতে বিকলাঙ্গদের মধ্যে বিতরণ করা হয় কয়েক লক্ষ্য টাকার সামগ্রী । উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাশাসক উদয় শঙ্কর দেব, বিএসএফ দুই ডেপুটি কমাডেন্ট অরুণ কুমার, সলিল কুমার বিএসএফ অন্যান্য আধিকারিক সহ স্থানীয় বিশিষ্টজনেরা ।

ওইদিন অনুষ্ঠান শেষে কমাডেন্ট সঞ্জয় কুমার বলেন, অনুষ্ঠানে ২০ টি হুইল চেয়ার, ১১ টি ট্রাই-সাইকেল এবং ৫টি হিয়ারিং এইড বিতরণ করা হয়েছে । তিনি বলেন, বিএসএফ সর্বদায় জনগণকে সাহায্য করার কাজে নিয়োজিত থাকে সীমান্তবর্তী এলাকায় প্রহরার পাশাপাশি সামাজিক কাজকর্ম ও তাদের কাছে জরুরি বলে মনে করে বিএসএফ । অসহায় জনগণকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে প্রতি বছর এই ভাবে অনুষ্ঠান আয়োজন করে সামগ্রী বিতরণ করা হয় বলে জানান তিনি । বলেন, এধরনের সামাজিকতার মাধ্যমে বিএসএফ জওয়ান সহ স্থানীয়দের মধ্যে ভ্রাতৃত্ববোধ সহ শুভেচ্ছা জন্ম দেয় ।

Show More

Related Articles

Back to top button