Barak Valley

করিমগঞ্জে বিএসএফ-এর হাতে আটক বাংলাদেশি যুবক

করিমগঞ্জ : করিমগঞ্জে বিএসএফ-এর হাতে আটক হয়েছে এক বাংলাদেশি যুবক। মঙ্গলবার রাতে কুশিয়ারা নদী থেকে বিএসএফ আটক করেছে জকিগঞ্জের যুবককে। আটক যুবকের নাম প্রাণজিত্‍ রায় বলে জানা গেছে। এ ঘটনায় চাঞ্চল্য দেখা দিয়েছে করিমগঞ্জ শহরজুড়ে।

আজ বুধবার বিএসএফ-এর পক্ষ থেকে ধৃত যুবককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ এ ব্যাপারে তদন্ত শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বাংলাদেশি নাগরিক প্রাণজিত্‍ রায়কে।

জানা গেছে, গতকাল গভীর রাতে কুশিয়ারা নদী তীরে সন্দেহভাজন যুবকের ঘোরাফেরা দেখে সন্দেহ জাগে টহলদারী বিএসএফ জওয়ানদের। সঙ্গে সঙ্গে তাকে আটক করে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় বাংলাদেশের নথিপত্র। এর পর বিএসএফ তাকে নিয়ে আসে স্টিমারঘাট বিওপিতে। আজ সকালে করিমগঞ্জ সদর থানায় পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

করিমগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার প্রতাপ দাস জানান, বাংলাদেশের নাগরিক যুবককে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। কী কারণে সে ভারতে অবৈধভাবে প্রবেশের চেষ্টা করেছিল, তা জানার চেষ্টা করেছে পুলিশের তদন্তকারী দল। তবে পুলিশের জিজ্ঞাসাবাদে করিমগঞ্জের বাসিন্দা তার আত্মীয়ের সঙ্গে দেখা করতে নদী সাঁতরে এপারে এসেছিল বলে নাকি জানিয়েছে জকিগঞ্জের যুবক প্রাণজিত্‍ রায়।

Show More

Related Articles

Back to top button