Barak Valley

কাঁঠালত‌লি‌তে বাজেয়াপ্ত বহু লক্ষ টাকার বা‌র্মিজ সুপা‌রি ও সেগুন কাঠ বোঝাই ট্ৰাক, ধৃত এক

বাজা‌রিছড়া : করিমগঞ্জ জেলার অন্তর্গত বাজা‌রিছড়া থানাধীন কাঁঠালত‌লি‌তে অভিযানে নে‌মে বহু লক্ষাধিক টাকার বা‌র্মিজ সুপা‌রি এবং এক‌টি মি‌নিট্রাক বোঝাই সেগুন কাঠ বা‌জেয়া‌প্ত করেছে পুলিশ। সুপা‌রি পাচা‌রে জ‌ড়িত অভিযোগে এক ব্যক্তি‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

করিমগঞ্জের পু‌লিশ সুপার পার্থপ্রতিম দাসের নি‌র্দেশে শুক্রবার বিকা‌লে অভিযানে না‌মেন অতিরিক্ত পুলিশ সুপার প্রতাপ দাস, বাজা‌রিছড়া থানার ওসি দীপক দাস ও নাগ্রা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এল ক্রো।

এদিন সন্ধ্যারাতে পু‌লি‌শের দল‌ কাঁঠালত‌লি এলাকার তিন‌টি বা‌ড়ি‌তে হানা দিয়ে এক‌টি বা‌ড়ি থে‌কে বা‌র্মিজ সুপা‌রি ও আরেক‌টি বা‌ড়ি থে‌কে সেগুন কাঠ উদ্ধার করে।

জানা গে‌ছে, পু‌লি‌শের দল‌ এদিন যথাক্রমে হারুন মিয়াঁ, ফয়জুর রহমান ও আরিফ উদ্দিনের বা‌ড়ি‌তে হানা দিয়েছিল। ফয়জুর রহমানের বা‌ড়ি থে‌কে ১৭৮ বস্তায় প্রায় নয় টন বা‌র্মিজ সুপা‌রি উদ্ধার হয়। এগুলির কা‌লোবাজারে মূল্য প্রায় ২৫ লক্ষ টাকার মতো হ‌বে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন এএস‌পি প্রতাপ দাস।

ওই অভিযা‌নে হারুন‌কে পাকড়াও করা হ‌লেও সে পু‌লি‌শের হাত ফসকে পা‌লি‌য়ে গে‌ছে ব‌লে খবর পাওয়া গে‌ছে। প‌রে আটক করা হয় ফয়জুর রহমানেরকে। এদি‌কে আরি‌ফের বা‌ড়ি‌তে পু‌লি‌শি তদ‌ন্তে বা‌র্মিজ সুপা‌রি উদ্ধার না হলেও তার বাড়ি থে‌কে এক‌টি ব‌লে‌রো পিকআপ ভ্যানে প্রায় ১৫০ সিএফ‌টি চেরাই সেগুন কাঠ উদ্ধার হয়। তবে গৃহকর্তা পা‌লি‌য়ে যায়।প‌রে কাঠ বোঝাই ব‌লেরো‌টি সম‌ঝে দেওয়া হয় পাথারকা‌ন্দি রে‌ঞ্জ ফ‌রেস্টের চুড়াইবা‌ড়ি বিট অফিসার সঞ্জয় আ‌হি‌রের কা‌ছে।

Show More

Related Articles

Back to top button