Barak Valley

তিন দিনের বরাক সফরে আসছেন রাজ্যপাল

শিলচর, ২০ মে : তিনদিনের সফরসূচি নিয়ে আগামী ২২ মে বরাক উপত্যকায় আসছেন রাজ্যপাল গোলাপচাঁদ কাটারিয়া। তিনদিনের সফরকালে তিনি কাছাড়, করিমগঞ্জ এবং হাইলাকান্দি যাবেন।

সরকারি সূত্রে জানানো হয়েছে, রাজ্যপাল গোলাপচাঁদ কাটারিয়া ২২ থেকে ২৪ মে পর্যন্ত কাছাড়, করিমগঞ্জ এবং হাইলাকান্দি, তিন জেলাশাসকের কার্যালয় সভাকক্ষে ডিস্ট্রিক্ট কমিশনার, পুলিশ সুপার, বিভিন্ন নিরাপত্তা বাহিনীর আধিকারিক, সরকারি বিভিন্ন বিভাগীয় আধিকারিকদের সঙ্গে বৈঠকে মিলিত হয়ে কেন্দ্র ও রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পসমূহের রূপায়ণ সম্পর্কে আলোচনা করবেন।

আগামী ২২ শে বিমানযোগে কাছাড়ের জেলা সদর শিলচরে পৌঁছে রাজ্যপাল দুপুর ১২টায় জেলাশাসক, পুলিশ সুপার, বিভিন্ন সুরক্ষা বাহিনীর প্রধান এবং বিভিন্ন সরকারি বিভাগীয় আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসবেন। এর পর বিকাল ৩:১৫ মিনিটে শিলচর এনআইটিতে অধিকর্তা, শিক্ষকমণ্ডলি এবং ছাত্রছাত্রীদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। একইভাবে বিকাল ৪:৩০ মিনিটে অসম বিশ্ববিদ্যালয়ে উপাচার্য, শিক্ষকমণ্ডলি এবং ছাত্রছাত্রীদের সঙ্গে মতবিনিময় করবেন। সেখান থেকে তিনি সড়কপথে করিমগঞ্জে যাবেন এবং অবস্থান করবেন।

পরেরদিন ২৩ মে সকাল ৯:৩০ মিনিটে রাজ্যপাল করিমগঞ্জের জেলাশাসক, পুলিশ সুপার, বিভিন্ন বিভাগীয় আধিকারিকদের সঙ্গে অনুরূপ বৈঠকে মিলিত হবেন। ওই দিন ১১:৩০ মিনিটে রাজ্যপাল সুতারকান্দি গিয়ে ইন্দো- বাংলাদেশ সীমান্ত এলাকা, দুপুর ১২টায় লাতু মালেগড় যুদ্ধের স্মৃতিসৌধে সিপাহি বিদ্রোহের শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অৰ্পণ করবেন। এর পর রাজ্যপাল সড়কপথে হাইলাকান্দি গিয়ে বিকেল ৫:০০টায় জেলাশাসকের কার্যালয় সভাকক্ষে অনুরূপ বৈঠকে অংশ নেবেন এবং হাইলাকান্দিতে নৈশ যাপনন করবেন।

আগামী ২৪ মে সকাল ৯:১৫ মিনিটে রাজ্যপাল শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিদর্শন করে সেখান থেকে সোজা শিলচর কুম্ভিরগ্রাম বিমানবন্দর থেকে গুয়াহাটির উদ্দেশ্যে যাত্রা করবেন।

Show More

Related Articles

Back to top button