North-East

ধর্মনগর থানার হাতে আটক অসমের তিন মাদক পাচারকারী

আগরতলা : হেরোইন সমেত ধর্মনগর থানার হাতে আটক অসমের তিন মাদক পাচারকারী। শুক্রবার বিলাসবহুল গাড়ি দিয়ে হেরোইন পাচার করতে গিয়ে তারা আটক হয়েছে। ধৃতরা যথাক্রমে সিহাব উদ্দিন,সুমন উদ্দিন ও রিয়াজুল উদ্দিন। উভয়ের বাড়ি অসমের করিমগঞ্জ জেলার পাথারকান্দি ও বারইগ্রামে।

ঘটনা উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর থানাধীন কামেশ্বর এলাকায়। ঘটনার বিবরণ দিয়ে ধর্মনগর থানার সেকেন্ড ওসি মমতাজ হাসিনা জানান, গোপন খবর আসে অসম থেকে বিলাসবহুল গাড়ি করে নিষিদ্ধ হেরোইন ধর্মনগর শহরে পাচার হবে।

সেই খবরের উপর ভিত্তি করে স্হানীয় থানার পুলিশ গোটা শহরের নানা প্রান্তে সাদা পোষাকে উত্‍পেতে বসে থাকে।।কামেশ্বর এলাকায় AS 06v 2143 নম্বরের একটি বিলাসবহুল প্রাইভেট কার প্রবেশ করলে কর্তব্যরত পুলিশ গাড়িটি দাড় করিয়ে তল্লাশি শুরু করে। তল্লাশি চালিয়ে গাড়ির ভেতরে লুকানো অবস্থায় রাখা সাবানের বাক্সের ভেতরে মজুদ এক প্যাকেটে মোট বারো গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। সাথে আটক করা হয় অসমের পাথারকান্দি ও বারইগ্রাম এলাকার সিহাব উদ্দিন,সুমন উদ্দিন ও রিয়াজুল উদ্দিনকে। পরবর্তী সময় গাড়ি সহ ধৃতদের নিয়ে আসা স্হানীয় থানায়।

তিনি আরো জানান, এমর্মে ৬ নম্বরের এনডিপিএস ২২(বি)/২৫/২৯ ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। এই পাচার কান্ডে কারা কারা জড়িত রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। শুক্রবার ধৃতদের ধর্মনগর জেলা ও দায়রা আদালতে সোপর্দ করা হবে বলেও জানিয়েছে পুলিশ।

Show More

Related Articles

Back to top button