Barak Valley

নিলামবাজার পুলিশের জালে আটক কুখ্যাত ড্রাগস মাফিয়া

করিমগঞ্জ : করিমগঞ্জের নিলামবাজার পুলিশের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণের মাদকদ্রব্য উদ্ধার হয়েছে। মাদক কারবারে জড়িত অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপন সূত্রে প্রাপ্ত খবরের ভিত্তিতে রবিবার রাতে দলবল নিয়ে দাসগ্রাম এলাকার জনৈক মইনুল হকের ঘরে অভিযান চালান নিলামবাজার থানার ওসি দীপজ্যোতি মালাকার।

মইনুলের ঘরে অভিযান চালিয়ে বাজেয়াপ্ত করা হয়েছে একটি সাবান কেসে ভরতি হেরোইন। ধৃত মইনুল হক প্রদত্ত বয়ানের ওপর ভিত্তিতে করে রাতেই অভিযান চালানো হয় করিমগঞ্জ শহর সংলগ্ন আব্দুল হান্নানের ঘরে।

আব্দুলের ঘরের দরজা ভেঙে প্রবেশ করে তার ঘর থেকে পুলিশ বাজেয়াপ্ত করে তিনটি সাবান কেস ভরতি হেরোইন। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয় নগদ ১ লক্ষ ৭২ হাজার ৯০০ টাকা। এছাড়া বাজেয়াপ্ত করা হয়েছে তিনটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোনের হ্যান্ডসেট এবং দুটি কিপ্যাড মোবাইল হ্যান্ডসেট। এর পর ধৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে এনডিপিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গ্রেফতার করেছে পুলিশ।

করিমগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার গীতার্থ দেবশর্মা জানান, ধৃত দুই মাদক কারবারিকে পুলিশের জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। তিনি জানান, ধৃত আব্দুল হান্নান ডিমের ব্যবসা করে। আর ডিমের ব্যবসার আড়ালে মাদক ব্যবসার সঙ্গে দীর্ঘদিন থেকে জড়িত সে। গত বছর মাদক সমেত তাকে গ্রেফতার করা হয়। জেল থেকে বের হয়ে আবার মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েছে বলে পুলিশের কাছে খবর ছিল। এর আগে তার ঘরে পুলিশের অভিযান চলেছিল। গত বেশ কয়েকদিন থেকে পলাতক ছিল সে। গতকাল রাতে পুলিশের অভিযানের খবর পেয়ে ঘরের দরজা বন্ধ করে নিজেকে আত্মগোপন করার চেষ্টা করে। পরে পুলিশের তদন্তকারী দল দরজা ভেঙে তার ঘরে প্রবেশ করে মাদক সমেত তাকে আটক করে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

Show More

Related Articles

Back to top button