Barak Valley

পাথারকান্দির পুতনি চা বাগানের এক জলাশয়ে উদ্ধার যুবকের পচাগলা লাশ, চাঞ্চল্য

পাথারকান্দি : আজ মঙ্গলবার সকালে পাথারকান্দির পাথিনি চা বাগানের এক জলাশয়ে জনৈক যুব‌কের পচাগলা লাশ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জু‌ড়ে। এটি হত্যা না-আত্মহত্যা, এ নি‌য়ে সন্দেহ দেখা দি‌য়ে‌ছে স্থানীয় জনমনে।

জানা গে‌ছে, পাথিনি চা বাগানের অস্থায়ী কর্মী তথা বিপিন বাল্মীকিদাসের বছর ২৬-এর ছেলে নিভাষ বাল্মীকিদাস রবিবার সকাল প্রায় আটটায় তাদের ঘর থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি।অনেক খোঁজাখুঁজি করে তার কোনও হদিশ পাননি পরিবারের সদস্য এবং প্রতিবেশীরা।

আজ মঙ্গলবার সকালে শ্রমিকরা কাজের উদ্দেশ্যে রওয়ানা হলে তাঁদের নাকে দুর্গন্ধ ভেসে আসে। দুর্গন্ধের সূত্র ধরে তাঁরা লাগোয়া একটি জলাশয়ের দিকে তাকিয়ে একটি লাশ জলে ভাসছে দেখেন। খবর দেওয়া হয় পাথিনি গ্রাম পঞ্চায়েতের সভানেত্রী নমিতা গোয়ালা চাষাকে। ঘটনার খবর পেয়ে পঞ্চায়েত সভানেত্রী সহ আরও বহু মানুষ ছুটে যান অকুস্থ‌লে।মৃতের পরিধেয় পোশাক দেখে শনাক্ত হয় এটি নিভাষ বাল্মীকিদাসের। ইত্যবসরে খবর দেওয়া হয় পাথারকান্দি থানায়।

খবর পেয়ে পাথারকান্দির সার্কল অফিসার তথা প্রশাসনিক ম্যাজিস্ট্রেট সহ পুলিশের দল ঘটনাস্থলে পৌঁছেন। পুলিশ প্রাথমিক এনকুয়েস্টের পর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য করিমগঞ্জ সি‌ভিল হাসপাতালে পাঠিয়ে দেয়।

জানা গে‌ছে, মৃত নিভাষ বাল্মীকিদাসের স্ত্রী সহ একটি কোলের শিশুসন্তান রয়েছে। এ ঘটনাকে কেন্দ্ৰ করে গোটা এলাকায় চাঞ্চল্য দেখা দি‌য়ে‌ছে। ঘটনাটি হত্যা না-আত্মহত্যা, ময়না তদন্তের রিপোর্ট হাতে আসার পর জানা যাবে বলে পুলিশের তদন্তকারী অফিসার জানিয়েছেন।

এদিকে, ময়না তদন্তের পর নিভাষ বাল্মীকিদাসের কাঁটাচেরা মৃতদেহ তার পরিবারের সদস্যদের হাতে সমঝে দিয়েছে। এর পর এদিন বিকালে মৃত নিভাষের অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

Show More

Related Articles

Back to top button