Barak Valley

ঝের‌ঝে‌রি‌তে গৃহবধূর ‘রহস্য-মৃত্যু’

বাজারিছড়া : করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকান্দি বিধানসভা এলাকার বাজা‌রিছড়া থানাধীন ঝের‌ঝে‌রি গ্রাম পঞ্চায়েত (জি‌পি)-এর হাতাইয়ারবন্দ গ্রা‌মে জনৈক গৃহবধূর রহস্যজনক মৃত্যুতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হ‌য়ে‌ছে।

ঘটনাটি থানা পর্যন্ত গ‌ড়ি‌য়ে‌ছে। পু‌লিশ তদন্তে নে‌মে মৃত‌দেহ উদ্ধার ক‌রে ময়না তদ‌ন্তের জন্য পাঠায় করিমগঞ্জ সিভিল হাসপাতালে। ময়না তদন্তের পর প‌রিবারব‌র্গের হা‌তে গৃহবধূর মৃতদেহ সম‌ঝে দিয়েছে পুলিশ।

ঘটনা সম্পর্কে স্থানীয় বা‌সিন্দা বাহার উদ্দিন জানান, চেরাগির ইসলামপুর গ্রা‌মের বাসিন্দা বছর ২৩-এর খু‌দেজা বেগমের সঙ্গে প্রায় নয় মাস আগে বিয়ে হয়েছিল। বেশ কিছুদিন ধ‌রে তি‌নি শ্বাসকষ্টজ‌নিত রো‌গে আক্রান্ত ছি‌লেন। চিকিত্‍সার জন্য ডাক্তারও দেখা‌নো হয়েছে। শ‌নিবার রাত দু‌টা নাগাদ তি‌নি শ্বাসকষ্টে ছটফট কর‌ছি‌লেন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছিল। কিন্তু হাসপাতালে যাওয়ার আগেই বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন স্ত্রী খুদেজা।

এদি‌কে মৃতা গৃহবধূর বা‌পের বা‌ড়ির লো‌কজন খুদেজার মৃত্যু সংবাদ পে‌য়ে র‌বিবার সকা‌লে তাঁর স্বামীর বাড়ি পৌঁছে এর জন্য মৃ‌তার শ্বশুর বা‌ড়ির লোক‌দের দায়ী ক‌রেন। মৃ‌তার এক কা‌কিমার দা‌বি, তা‌দের মে‌য়ে‌কে স্বামী ও শ্বশুর বা‌ড়ির লো‌কজন নানা কার‌ণে নির্যাতন করে প্রা‌ণে মে‌রেছেন। কেননা বি‌য়ের পর থে‌কে তা‌দের দাম্পত্য জীবন সুখের ছিল না। এ নি‌য়ে গ্রামীণ সালিশি সভাও হয়েছে। তাই এই মৃত্যুটি মো‌টেও স্বাভা‌বিক নয়।

কাকিমার অভিযোগ, তাছাড়া বি‌য়ের আট-নয় মা‌সের মাথায় এমন মৃত্যু মে‌নে নেওয়া যায় না। তারা এই ঘটনার উপযুক্ত তদন্ত সাপেক্ষে এর সঙ্গে জ‌ড়িত‌দের ক‌ঠোর শা‌স্তির দা‌বি জানান।

এদিকে ঘটনা সম্পর্কে পু‌লিশের বক্তব্য জানতে চাইলে তাঁরা ময়না তদ‌ন্তের রি‌পোর্ট হা‌তে না আসা পর্যন্ত কোনও মন্তব্য্ কর‌তে অক্ষম বলে জানান।

Show More

Related Articles

Back to top button