Barak Valley

পুনর্গঠিত শিলচর বইমেলা কমিটি

শিলচর, ১৩মে : পুনর্গঠন করা হয়েছে শিলচর বইমেলা কমিটি। পুনর্গঠিত কমিটিতে চেয়ারম্যান মনোনীত করা হয়েছে প্রবীণ সাংবাদিক হারাণ দে-কে।

আজ শনিবার বইমেলা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। কমিটির উপসভাপতি আব্দুল হাই লস্করের পৌরোহিত্যে অনুষ্ঠিত সভায় বইমেলার উপদেষ্টা কমিটির সদস্য মনোনীত করা হয়েছে যথাক্রমে রাজ্যের মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য, বিজয়কৃষ্ণ নাথ, তৈমুররাজা চৌধুরী, সাংসদ রাজদীপ রায়, বিধায়ক দীপায়ন চক্রবর্তী, জেলাশাসক রোহন কুমার ঝা, পুলিশ সুপার নোমাল মাহাতো, শংকর দে, বিবেক পোদ্দার, বিজয়কুমার ভট্টাচার্য।

বইমেলার কমিটিতে সুজয়া ভট্টাচার্যকে অন্যতম সহকারী সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া কার্যনিৰ্বাহী কমিটিতে আরও দুজনকে সদস্য হিসেবে নেওয়া হয়েছে। তাঁরা শুক্লা ভট্টাচার্য ও বারীন্দ্রকুমার দাস।

এখানে উল্লেখ করা যেতে পারে, আগের সিদ্ধান্ত অনুযায়ী এই কমিটিতে সভানেত্রী হিসেবে স্বর্ণালী চৌধুরী এবং উপসভাপতি হিসেবে যে তিনজনকে মনোনীত করা হয়েছিল তা বহাল রয়েছে। সভানেত্রী চৌধুরী আশা প্রকাশ করে বলেন, হারাণবাবুকে কমিটির চেয়ারম্যান করায় বইমেলা উন্নতির পথে আরও এগিয়ে যাবে। মেলা কমিটির সাধারণ সম্পাদক বিপ্লব পালচৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছেন।

Show More

Related Articles

Back to top button