Barak Valley

পুরসভার উপনির্বাচনের খসড়া ভোটার তালিকা : দাবি ও আপত্তি ১৬ নভেম্বরের মধ্যে

জনসংযোগ, হাইলাকান্দি, ৯ নভেম্বর: হাইলাকান্দি পুরসভার ১২ নং ওয়ার্ডের উপনির্বাচনের জন্য প্রকাশিত খসড়া ভোটার তালিকার দাবি ও আপত্তি আগামী ১৬ নভেম্বরের মধ্যে দাখিল করতে বলা হয়েছে। গত সোমবার ৬ নভেম্বর তারিখে হাইলাকান্দিতে এই উপনির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। রাজ্য নির্বাচন কমিশনের নির্দেশে এই উপনির্বাচনের জন্য দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট হাইলাকান্দির সদর এসডিও গৌতম প্রিয়ম মোহন্ত এই মর্মে বিজ্ঞপ্তি জারি করেছেন।

এই নির্বাচনের জন্য পুরসভার ভোটকেন্দ্র নম্বর ১২ এবং ১২ (ক) এর খসড়া ভোটার তালিকা প্রস্তুত করা হয়েছে। আগামী ১৬ নভেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত এই খসড়া সম্পর্কে দাবি আপত্তি জেলা কমিশনারের কার্যালয়ে অবস্থিত দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটের কক্ষে সরকারি ছুটির দিন ছাড়া প্রতিদিন সকাল ১১ টা থেকে ৩ টা পর্যন্ত জমা দেওয়া যাবে। দাবিও আপত্তির ফরম ওই স্থানে পাওয়া যাবে।

উল্লেখ্য চলতি বছরের এক জানুয়ারিকে ভিত্তি করে ১৯৫৬ সালের আসাম মিউনিসিপাল এক্ট অনুসারে এই ভোটার তালিকা প্রস্তুত করা হয়েছে। এদিকে আসাম রাজ্যিক নির্বাচন কমিশনের সূচি অনুসারে আগামী ২০ নভেম্বর খসড়া সম্পর্কে দাবি ও আপত্তি নিষ্পত্তি করা হবে এবং ২১ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে।

Show More

Related Articles

Back to top button